Thank you for trying Sticky AMP!!

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরীর বাজারে আগুনে পুড়ে যাওয়া দোকানপাট। আজ সকালে

নোয়াখালীতে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ল ৬টি দোকান

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার একটি বাজারে আগুন লেগে ছয়টি দোকান পুড়ে গেছে। আজ শনিবার সকাল সোয়া সাতটার দিকে উপজেলার চর জুবলী ইউনিয়নের হারিছ চৌধুরী বাজারের আনন্দ মার্কেটে এ ঘটনা ঘটে। আগুনে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকাল সোয়া সাতটার দিকে হারিছ চৌধুরী বাজারের আনন্দ মার্কেটের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। এ সময় বাজারের স্থানীয় ব্যবসায়ীরা এসে আগুন নেভানোর কাজে যুক্ত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ছয়টি দোকান পুড়ে যায়।

সুবর্ণচর উপজেলার চরজব্বর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা নুরুন নবী প্রথম আলোকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে চারটি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। আংশিকভাবে পুড়ে গেছে আরও দুটি দোকান। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এবং কোন দোকান থেকে প্রথমে আগুন ছড়িয়েছে তা জানা যায়নি। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।