Thank you for trying Sticky AMP!!

দিনাজপুরে বাসের চাপায় স্বামী–স্ত্রী, শিশুসহ নিহত ৪

বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের শিবকুড়ি এলাকায়

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে উচিতপুর বাজারসংলগ্ন শিবকুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হ‌লেন—দিনাজপু‌রের পার্বতীপুর উপ‌জেলার হ‌রিরামপুর এলাকার শংকর রা‌য়ের ছে‌লে উত্তম কুমার রা‌য়, তাঁর স্ত্রী পল্লবী রায় ও তাঁদের ছেলে অর্ণব চন্দ্র রায় (৭)। নিহত আরেক শিশু হলো নবাবগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের পলাশ চন্দ্র রায়ের ছেলে অপূর্ব চন্দ্র রায় (১০)। দুর্ঘটনায় অপূর্ব চন্দ্র রায়ের মা জ্যোতিকা রানী (৫০) ও অটোরিকশার চালক গুরুতর আহত হয়েছেন। তাঁরা দুজনই দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী রেখা পরিবহন নামের একটি বাস ফুলবাড়ী শহ‌রের দিকে যাচ্ছিল। এদিকে নবাবগঞ্জ থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা দিনাজপুর শহরের দিকে আসছিল। শিবকুড়ি এলাকায় এলাকায় পৌঁছা‌লে রেখা পরিবহনের বাসটি ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই উত্তম কুমার ও শিশূ অপূর্বর মৃত্যু হয়।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় পল্লবী, জ্যোতিকা, অর্ণব ও অটোরিকশার চালককে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতালে নেওয়ার পরই সেখানকার চিকিৎসক পল্লবী ও অর্ণবকে মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত ব‌লেন, নিহত ব্যক্তিদের মধ্যে একই পরিবারের তিন সদস্য আছেন। এদিকে রেখা পরিবহনের বাসটি আটক করা সম্ভব হয়নি।