Thank you for trying Sticky AMP!!

নারায়ণগঞ্জে সোয়া ৩ কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রোববার দিবাগত রাতে দিকে সোয়া ৩ কোটি টাকার হেরোইনসহ এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দুপুর জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে তোলা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১ কেজি ৬০০ গ্রাম হেরোইনসহ এক তরুণকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের দাবি, জব্দ করা হেরোইনের মূল্য প্রায় সোয়া তিন কোটি টাকা। গতকাল রোববার রাত দুইটার দিকে শিমরাইল এলাকায় বন্ধু পরিবহনের বাস কাউন্টারের সামনে অভিযান চালিয়ে হেরোইনসহ ওই তরুণকে গ্রেপ্তার করা হয়। ওই তরুণের নাম মাসুম সরকার (১৯)।

আজ সোমবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা। তিনি বলেন, গ্রেপ্তার মাসুম সরকার কুমিল্লা জেলার হোমনা থানার ভবানীপুর এলাকার হাসান আলীর ছেলে। তিনি বসবাস করতেন রাজধানীর রামপুরার হাজীপাড়া এলাকায়। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গতকাল রাত দুইটার দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল বন্ধু পরিবহনের (শহরের চাষাঢ়া-শিমরাইল রুটে চলাচলকারী বাস) বাস কাউন্টারের সামনে অভিযান চালিয়ে মাসুম সরকারকে আটক করে।

সংবাদ সম্মেলনে বলা হয়, মাসুমের সঙ্গে থাকা কুরিয়ার সার্ভিসের হলুদ প্যাকেটের মতো দেখতে প্যাকেটের ভেতরে প্লাস্টিকের প্যাকেটে ১০০ গ্রাম করে হেরোইনের মোট ১৬টি প্যাকেট উদ্ধার করা হয়েছে, যার মোট ওজন ১ কেজি ৬০০ গ্রাম। উদ্ধার করা হেরোইনের আনুমানিক মূল্য ৩ কোটি ২০ লাখ টাকা। এই হেরোইনের চালান কোথা থেকে আনা হয়েছে, কোথায় যাচ্ছিল—গ্রেপ্তার আসামিকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে এসব তথ্য উদ্‌ঘাটন করা হবে। এই হেরোইনের চালানের সঙ্গে কারা কারা জড়িত, তাঁদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, হেরোইনের চালানটি লেনদেনের সময় ওই তরুণকে হাতেনাতে আটক করা হয়েছে। চালানের হোতা পালিয়ে গেছে। এই হেরোইনের চালানের সঙ্গে দেশি-বিদেশি মাদক ব্যবসায়ী চক্র জড়িত থাকতে পারে। তদন্ত করে তাদের আইনের আওতায় আনা হবে। গ্রেপ্তার আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রসিকিউশন) রুহুল আমিন।