Thank you for trying Sticky AMP!!

কুড়ালের কোপে প্রাণ গেল ঘুমিয়ে থাকা নারীর, স্বামী পলাতক

হত্যা

যশোরের বেনাপোলে আবদুস সালাম (৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে তাঁর স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার দিবাগত রাত তিনটার দিকে বেনাপোল বন্দর থানার ছোট আঁচড়া গ্রামের একটি ভাড়াবাড়িতে ঘুমিয়ে থাকা স্ত্রীর মাথায় কুড়াল দিয়ে কুপিয়ে তাঁকে হত্যা করা হয়। নিহত রেশমা খাতুন (৩০) আবদুস সালামের দ্বিতীয় স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

আবদুস সালাম যশোরের শার্শা উপজেলার অগ্রভূলাট গ্রামের জয়নাল আবদীনের ছেলে। তিনি ভ্যানচালক। ঘটনার পর থেকে আবদুস সালাম পলাতক। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত আবদুস সালামের বাবা জয়নাল আবদীনকে আটক করেছে।

স্থানীয় বাসিন্দাদের বরাতে পুলিশ জানায়, আবদুস সালামের দুই স্ত্রীর মধ্যে রেশমা খাতুন ছিলেন দ্বিতীয়। এই সংসারে তাঁদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া হতো। গতকাল রাতে রেশমা তাঁর সন্তানদের নিয়ে বেনাপোল বন্দর থানার ছোট আঁচড়া গ্রামের একটি ভাড়াবাড়িতে ঘুমিয়ে ছিলেন। রাত তিনটার দিকে আবদুস সালাম সেখানে এসে কুড়াল দিয়ে রেশমা খাতুনের মাথায় কুপিয়ে পালিয়ে যান। এতে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

বেনাপোল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, আবদুস সালাম তাঁর স্ত্রী রেশমা খাতুনকে কুড়াল দিয়ে মাথায় কুপিয়ে হত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। আবদুস সালামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আবদুস সালামের বাবা জয়নাল আবদীনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।