Thank you for trying Sticky AMP!!

গাজীপুরে কাভার্ড ভ্যানে আগুন দিল দুর্বৃত্তরা

আজ মঙ্গলবার ভোর সাড়ে ছয়টার দিকে গাজীপুর মহানগরের ঝাজর এলাকায় কাভার্ড ভ্যানটিতে আগুন দেওয়া হয়

গাজীপুর মহানগরে একটি কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার ভোর সাড়ে ছয়টার দিকে মহানগরের ঝাজর এলাকায় মেসার্স সামনা ট্রান্সপোর্ট নামের কাভার্ড ভ্যানটিতে আগুন দেওয়া হয়।

এলাকাবাসী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ময়মনসিংহের ভালুকা থেকে একটি কাভার্ড ভ্যান আজ ভোরে কুমিল্লার দিকে যাচ্ছিল। পথে গাজীপুর মহানগরীর ঝাজর এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্তরা কাভার্ড ভ্যানটির গতিরোধ করে। পরে গাড়ির সামনে অংশে আগুন দিয়ে দৌড়ে পালিয়ে যায় তারা। স্থানীয় লোকজন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে ফায়ার সার্ভিসকে জানায়। অবশ্য ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণ করে ফেলেন।

গাজীপুরের চৌরাস্তা মডার্ন ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. রুহুল আমিন মোল্লা বলেন, ‘জাতীয় জরুরি সেবা নম্বরের মাধ্যমে কাভার্ড ভ্যানে আগুন লাগার খবর পেয়ে আমাদের একটি ইউনিট বের হয়। কিছু দূর যাওয়ার পর আগুন নিয়ন্ত্রণে আনার খবর জানানো হলে আমাদের টিম ফিরে আসে।’

গাজীপুর মহানগরীর গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, কাভার্ড ভ্যানে আগুনা দেওয়া দুর্বৃত্তদের চিহ্নিত করা যায়নি। তবে এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।