Thank you for trying Sticky AMP!!

ওসমানী মেডিকেলের ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি আবার অনলাইনে, থানায় জিডি

এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল

সিলেটে তিন মাসের মধ্যে তিন দফায় হাসপাতাল ও মেডিকেল কলেজের ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি অনলাইনে ছড়িয়েছে। এ ঘটনায় হাসপাতাল ও মেডিকেল কলেজ কর্তৃপক্ষ পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

গত বছরের ডিসেম্বরের প্রথম দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগের বিজ্ঞপ্তি অনলাইনে ছড়িয়ে পড়ে। ছড়িয়ে পড়া ওই বিজ্ঞপ্তিতে দৈনিক প্রথম আলোর লোগোও যুক্ত করা দেওয়া হয়েছিল। এবার ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে আবার একই কায়দা এম এ জি ওসমানী মেডিকেল কলেজের নিয়োগের বিজ্ঞপ্তি ছড়িয়েছে। তাতেও প্রথম আলোর লোগো যুক্ত করে দেওয়া হয়। দুটি ঘটনায় হাসপাতাল ও মেডিকেল কর্তৃপক্ষ পৃথক জিডি করেছে।

এর আগে গত নভেম্বরে ফেসবুকে ‘সিলেট জবস’ নামের একটি গ্রুপে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ওই ঘটনায় গত ১৫ নভেম্বর জিডি করেছিল হাসপাতাল কর্তৃপক্ষ।

আজ সোমবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের সচিব (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহমুদুর রশীদ সিলেট কোতোয়ালি থানায় জিডি করেন। এতে তিনি বলেন, গত ১ ফেব্রুয়ারি বহুল প্রচারিত দৈনিক প্রথম আলো পত্রিকার লোগো ব্যবহার করে অনলাইনে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের নাম, অধ্যক্ষের নাম ও স্বাক্ষর উল্লেখ করে একটি ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকারীকে খুঁজে বের করে শাস্তির আওতায় আনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মেডিকেল কর্তৃপক্ষ অনুরোধ জানাচ্ছে।

সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী প্রথম আলোকে বলেন, সাধারণ ডায়েরির বিষয়টি তদন্ত করে জড়িত ব্যক্তিদের শনাক্তের চেষ্টা করা হচ্ছে।