Thank you for trying Sticky AMP!!

হেফাজতে ইসলাম বাংলাদেশ

৪ মে ঢাকায় হেফাজতের জাতীয় সেমিনার

৪ মে রাজধানীতে জাতীয় সেমিনার করবে হেফাজতে ইসলাম বাংলাদেশ। আজ শনিবার সকালে চট্টগ্রামের জামিয়া ইসলামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদ্রাসায় আয়োজিত সভায় এ তথ্য জানান হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা সাজিদুর রহমান।

আজ হেফাজতে ইসলামের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বর্তমান জাতীয় শিক্ষা কারিকুলাম ও নতুন পাঠ্যপুস্তকের বাস্তবতা ও ভবিষ্যৎ’ শীর্ষক এই জাতীয় সেমিনারে উলামায়ে কেরাম, শিক্ষাবিদ ও বুদ্ধিজীবীরা উপস্থিত থাকবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় হেফাজতের মহাসচিব সাজিদুর রহমান বলেন, ‘আমরা জাতীয় শিক্ষা কারিকুলাম থেকে ইসলামের সঙ্গে সাংঘর্ষিক সব বিষয় বাদ দিতে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।’

সভায় হেফাজতের আমির আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেন, ঈদুল ফিতর সারা বিশ্বের মুসলিমদের জন্য খুশি আর আনন্দের বার্তা নিয়ে এলেও ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা ভূখণ্ডের পরিস্থিতি ভিন্ন। টানা ছয় মাসের বেশি সময় ধরে চলা ইসরায়েলের বর্বর আগ্রাসনের কারণে ভূখণ্ডটি ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। নারী-শিশুসহ প্রতিদিন অসংখ্য মানুষের মৃত্যু ঘটছে।

হেফাজতে ইসলামের সভায় কারাবন্দী আলেমদের মুক্তির দাবি করা হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন আল্লামা খলিল আহমদ কাসেমী, মাওলানা সালাহ উদ্দিন নানুপুরী, মুফতি জসিম উদ্দিন, মাওলানা মাহফুজুল হক, মাওলানা মহিউদ্দিন রাব্বানী, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা মীর ইদরিস, মাওলানা হারুন ইজহার প্রমুখ।