Thank you for trying Sticky AMP!!

ঢাকা–চেন্নাই–ঢাকা রুটে বিমানের যাত্রা শুরু

মহান বিজয় দিবসে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ঢাকা-চেন্নাই-ঢাকা রুটে যাত্রা শুরু করেছে। আজ শনিবার উদ্বোধনী ফ্লাইটে ১৫৬ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে চেন্নাই পৌঁছায় বিমানটি।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা থেকে ফ্লাইট বিজি৩৬৩ শনিবার, সোম ও বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটে চেন্নাইয়ের উদ্দেশে যাত্রা করবে। সেখানে পৌঁছাবে বেলা ৩টা ২০ মিনিটে। একই দিনগুলো ফ্লাইট বিজি৩৬৪ স্থানীয় সময় বিকেল সোয়া ৪টায় যাত্রা করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকায় পৌঁছাবে।

উদ্বোধনী ফ্লাইট উপলক্ষে আজ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক অনুষ্ঠানের আয়োজন করে  বিমান বাংলাদেশ এয়ারলাইনস। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এক ভিডিও বার্তার মাধ্যমে ফ্লাইটের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা, বিমান পরিচালনা পর্ষদের মন্ত্রণালয়ের সচিব মোস্তফা কামাল উদ্দীন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আজিম।