Thank you for trying Sticky AMP!!

ঢাকার বনানীতে জেসিআই বাংলাদেশ কার্যালয়ে গত মঙ্গলবার নতুন বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করা হয়

জেসিআই ঢাকা মেট্রোর নতুন বোর্ডের যাত্রা শুরু

তরুণ নেতৃত্ব তৈরি ও ইতিবাচক সামাজিক পরিবর্তনের লক্ষে কাজ করা অলাভজনক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের (জেসিআই) ঢাকা মেট্রো ২০২৪-এর নতুন বোর্ডের যাত্রা শুরু হয়েছে।

১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাজীবী ও উদ্যোক্তাদের নিয়ে গঠিত সংস্থাটির সভাপতি হয়েছেন জাতিসংঘে কর্মরত মো. শরিফুল ইসলাম। সেক্রেটারি জেনারেল হিসেবে দায়িত্ব নিয়েছেন উদ্যোক্তা মুস্তাকিম হাসান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

ঢাকার বনানীতে জেসিআই বাংলাদেশ কার্যালয়ে গত মঙ্গলবার নতুন বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করা হয়। মানসম্পন্ন শিক্ষা, সুস্বাস্থ্য, জেন্ডার সমতা ও জলবায়ুর মতো বৈশ্বিকভাবে গুরুত্বপূর্ণ বিষয় নিয়েও কাজ করবে বোর্ড।

বোর্ডের নির্বাহী সহসভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন বাংলালিংকের করপোরেট কমিউনিকেশন বিভাগের প্রধান তৌহিদ আহমেদ ও তরুণ উদ্যোক্তা আনন্দ কুটুম লোকাল। সহসভাপতি করা হয়েছে গণমাধ্যম ব্যক্তিত্ব ফারাবি হাফিজ, ব্যবসায়ী বেলাল মুন্না, যোগাযোগ কর্মকর্তা তানজিম ফেরদৌস ও গবেষক নাইম আরেফিন।

দেশের ৪০টিরও বেশি অঞ্চলে কাজ করে জেসিআই বাংলাদেশ। তারই একটি অংশ (চ্যাপ্টার) ঢাকা মেট্রো। জেসিআই বাংলাদেশের সদস্য সংখ্যা ৬ হাজারেরও বেশি যাঁরা কাজ করছেন কমিউনিটি ও দেশের উন্নয়নে।