Thank you for trying Sticky AMP!!

জিপি হাউসে সম্প্রতি ‘বিটুবি ফেয়ার’ আয়োজন করে গ্রামীণফোন কর্তৃপক্ষ

গ্রামীণফোন আয়োজিত ‘বিটুবি ফেয়ারে’ অর্গানিক নিউট্রিশন

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত জিপি হাউসে সম্প্রতি ‘বিটুবি ফেয়ার’ আয়োজন করে গ্রামীণফোন কর্তৃপক্ষ। গ্রামীণফোনের বিটুবি (বিজনেস টু বিজনেস) পার্টনার হিসেবে দুই দিনব্যাপী এ মেলায় অংশগ্রহণ করে অর্গানিক নিউট্রিশন লিমিটেড।

মেলায় গ্রামীণফোনের কর্মকর্তাদের জন্য ফ্রি নিউট্রিশন কনসালট্যান্সির ব্যবস্থা করে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে তাদের বিভিন্ন ‘ফাংশনাল ফুড’ প্রদর্শনী ও বিক্রয়ের ব্যবস্থা ছিল। মেলায় উপস্থিত দর্শনার্থীরা অর্গানিক নিউট্রিশন লিমিটেড উৎপাদিত ফাংশনাল ফুড সম্পর্কে ইতিবাচক আগ্রহ প্রকাশ করেছেন বলে জানান প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক কর্নেল (অব.) ইঞ্জিনিয়ার এ আর মুহাম্মদ পারভেজ মজুমদার। তিনি বলেন, বাংলাদেশের মানুষের জন্য স্বাস্থ্যকর ভবিষ্যৎ নিশ্চিতকরণের পদক্ষেপ হিসেবে অর্গানিক নিউট্রিশন লিমিটেড বিশেষ ধরনের স্বাস্থ্যসহায়ক ফাংশনাল ফুডের উৎপাদন শুরু করে, যা “কারকুমা”ব্র্যান্ডের নামে পাওয়া যাচ্ছে। প্রথাগত ওষুধের ওপর মানুষের নির্ভরশীলতা কমাতে এই বিশেষ ধরনের স্বাস্থ্যসহায়ক ফাংশনাল ফুড বিশেষ ভূমিকা রাখবে।

উল্লেখ্য, বাংলাদেশে ‘ইউএসডিএ অর্গানিক সার্টিফায়েড’ ফাংশনাল ফুড উৎপাদনকারী প্রতিষ্ঠান অর্গানিক নিউট্রিশন লিমিটেডের উৎপাদিত ফাংশনাল ফুডের মধ্যে কারকুমা জয়েন্ট গার্ড, কারকুমা অর্গানিক হেলদি গাট, কারকুমা ইমিউন প্লাস অন্যতম।