Thank you for trying Sticky AMP!!

১১ বছর পর আহ্বায়ক কমিটি, নির্বাচন ২৪ ডিসেম্বর

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন

নির্বাহী কমিটির মেয়াদ শেষ হওয়ার ১১ বছর পর আহ্বায়ক কমিটি গঠন করে নির্বাচনের তারিখ ঘোষণা করেছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন।

জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে আজ শনিবার অনুষ্ঠিত এক জরুরি সাধারণ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

বিচার বিভাগীয় ১২৫ কর্মকর্তার অংশগ্রহণে অনুষ্ঠিত সভায় ১৫ জনের সমন্বয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। একই সঙ্গে আগামী ২৪ ডিসেম্বর সংগঠনটির বার্ষিক সাধারণ সভা আহ্বান করা হয়েছে। ওই দিন নির্বাচনও হবে বলে সংগঠনটির পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগের নির্বাহী কমিটি ১১ বছরে কোনো সম্মেলন বা সাধারণ সভা করতে পারেনি। কমিটি বিলুপ্ত করে ১৫ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক ঢাকার জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়া। সম্মেলন প্রস্তুতি কমিটির প্রথম সভা হবে ৫ অক্টোবর।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন নিবন্ধন অধিদপ্তর ঢাকার মহাপরিদর্শক শহীদুল আলম, ঢাকার মহানগর দায়রা জজ মো. আসাদুজ্জামান, সলিসিটর রুনা নাহিদ আকতার, সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রব্বানী, শরীয়তপুরের জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব (প্রশাসন-১) শেখ গোলাম মাহবুব, নির্বাচন কমিশনের যুগ্ম সচিব (আইন) মাহবুবার রহমান সরকার, বগুড়ার জেলা ও দায়রা জজ এ কে এম মোজাম্মেল চৌধুরী, সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. মজিবুর রহমান, সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট অ্যাপিলেট ট্রাইব্যুনালের সদস্য মো. সোহেল আহমেদ, মহিলা জাজেস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম জীনাত সুলতানা, ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের রেজাউল করিম চৌধুরী এবং ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) সৈয়দ মাসফিকুর ইসলাম।