Thank you for trying Sticky AMP!!

এসএটিএ পুরস্কার পেল ৮ হোটেল

পর্যটন খাতে অবদান রাখার জন্য বাংলাদেশের আটটি স্টার হোটেল ও দুটি ট্রাভেল এজেন্সি ‘সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড’ পেয়েছে। ‘উদীয়মান গন্তব্য, দর্শনার্থীদের পছন্দ’ বিভাগে বাংলাদেশের ১০টি প্রতিষ্ঠান এই পুরস্কার পেল। সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ড (এসএটিএ) কর্তৃপক্ষ এই পুরস্কার দিয়েছে।

পুরস্কার পাওয়া আটটি হোটেল হলো— রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, দি ওয়েস্টিন ঢাকা, আমারি ঢাকা, দুসাই রিসোর্ট ও স্পা, হোটেল জাবির প্যারাডাইস লিমিটেড, ওশান প্যারাডাইস লিমিটেড, সাইমন বিচ রিসোর্ট ও দি ওয়ে ঢাকা। দুটি ট্রাভেল এজেন্সি হলো, গ্যালাক্সি হলিডেস লিমিটেড ও গ্যালাক্সি ট্রাভেল ইন্টারন্যাশনাল।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন (বিআইএইচএ) আজ সোমবার এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়। গত ১৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার গল-এর হোটেল আমারিতে আনুষ্ঠানিকভাবে এসএটিএ এই পুরস্কার ঘোষণা করে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বিআইএইচএ-এর সভাপতি এইচ এম হাকিম আলী বলেন, ‘বাংলাদেশে পর্যটকদের আকৃষ্ট করার মতো অনেক জায়গা আছে। এসব জায়গায় বিদেশি পর্যটকদের আকৃষ্ট করার জন্য বেসরকারি উদ্যোক্তাদের পাশাপাশি সরকারকেও উদ্যোগী হতে হবে। আশা করি এসএটিএ পুরস্কার আমাদের সবাইকে অনুপ্রাণিত করবে।’