Thank you for trying Sticky AMP!!

নিলয় হিরোর দেশব্যাপী গ্রাহক সেবা সপ্তাহ

নিলয় হিরো’র গ্রাহক সেবা সপ্তাহের উদ্বোধন। ছবি: সংগৃহীত

হিরো বর্তমানে মোটরসাইকেলের চাহিদা পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে এবং পাশাপাশি গ্রাহক সেবা প্রদানেও প্রতিজ্ঞাবদ্ধ। হিরো বিশ্বাস করে মোটরসাইকেলের রক্ষণাবেক্ষণের ওপর তার দীর্ঘস্থয়িতা নির্ভর করে। তাই নিলয় হিরো’র অনুমোদিত ১৬৯টি সার্ভিস সেন্টারে দেশব্যাপী আয়োজন করেছে গ্রাহক সেবা সপ্তাহের।

হিরো সেবা চলবে ১৫-২২ সেপ্টেম্বর পর্যন্ত। সেবা সপ্তাহে দক্ষ ইঞ্জিনিয়াররা পরামর্শ দেবেন। এ ছাড়া সব ধরনের জেনুইন পার্টসের ওপর ৮ শতাংশ এবং জেনুইন ইঞ্জিন ওয়েলের ওপর ৫ শতাংশ মূল্যছাড় দিচ্ছে হিরো।

হিরোর এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল শনিবার গ্রাহক সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নিলয় মটরস লিমিডেটের চিফ মার্কেটিং অফিসার আবু আসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ও নিলয় মটরস লিমিটেডের হেড অফ সেলস ও হেড অফ সার্ভিসসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা ও সম্মানিত অতিথিরা।

প্রধান অতিথি বক্তব্যে আবু আসলাম বলেন, বর্তমানে মোটরসাইকেল ব্যবহারকারীর সংখ্যা বাড়ছে আর হিরো মোটরসাইকেল অতীতেও বাংলাদেশের মোটরসাইকেল বাজারে যেভাবে নির্ভরযোগ্য বাহন হিসেবে পরিচিতি লাভ করেছে একইভাবে তারই ধারাবাহিকতা বাজার রাখতে সক্ষম হবে। হিরো মটরকর্প বিশ্বব্যাপী সার্ভিসের প্রতি গুরুত্ব দিয়ে থাকেন আমাদের দেশের ব্যতিক্রম নয়। মোটরসাইকেল চালানোর পাশাপাশি তার যান্ত্রিক রক্ষণাবেক্ষণ অত্যন্ত জরুরি একটি বিষয়, তাই মোটরসাইকেল ব্যবহারকারীদের কথা চিন্তা করে আমরা দেশব্যাপী গ্রাহক সেবা সপ্তাহের আয়োজন করেছি এবং এই সেবা সপ্তাহে আমাদের সব সম্মানিত গ্রাহকদের সার্ভিস নেওয়ার জন্য আহ্বান করছি। উদ্বোধন উপলক্ষে যে কোনো হিরো/হিরো হোন্ডা মোটরসাইকেল একবার সার্ভিস করালে পরবর্তী দুটি সার্ভিস সম্পূর্ণ ফ্রি করানোর সুযোগ থাকছে। আমি আশা করি এতে আমাদের সকল গ্রাহক আরও বেশি উপকৃত হবেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নিলয় মটরস লিমিটেডের হেড অফ সার্ভিস মো. মনিরুজ্জমান।

১৯৮৪ সালে শুরু হওয়ার পর থেকে হিরো ৮ কোটির ওপর মোটরসাইকেল এবং স্কুটার বিক্রি করেছে। হিরো মটোকর্প বর্তমানে এশিয়া, আফ্রিকা এবং দক্ষিণ ও সেন্ট্রাল আমেরিকার ৩৭টি দেশে পণ্য সরবরাহ করে থাকে।

হিরো মটোকোপ লিমিটেডের সাতটি আধুনিক নির্মাণ কারখানা আছে। এর মধ্যে ৫টি ভারতে এবং আন্তর্জাতিক সুবিধাসম্পন্ন কারখানার বাকি ২ টির একটি হচ্ছে কলম্বিয়ায় এবং অপরটি হচ্ছে বাংলাদেশে।