Thank you for trying Sticky AMP!!

রবি ও ব্যাংকক হাসপাতালের মধ্যে সমঝোতা চুক্তি

সমঝোতা স্মারক সই করছেন মোবাইল অপারেটর রবি ও থাইল্যান্ডের অন্যতম প্রধান হাসপাতাল ব্যাংকক হাসপাতালের কর্মকর্তারা। ছবি: সংগৃহীত

প্রতিবছর অনেকে চিকিৎসার জন্য দেশের বাইরে যান, যাদের মধ্যে একটি বড় অংশ যায় থাইল্যান্ডে। কিন্তু বিদেশ ভ্রমণে যাওয়ার সময় প্রতিবার সিম কেনা একটা ঝক্কির ব্যাপার। গ্রাহকদের এই ঝক্কির হাত থেকে বাঁচিয়ে আরও স্বাচ্ছন্দ্যময় সেবা দিতে একটি সমঝোতা স্মারক সই করেছে মোবাইল অপারেটর রবি ও থাইল্যান্ডের অন্যতম প্রধান হাসপাতাল ব্যাংকক হাসপাতাল। এই চুক্তির আওতায় আন্তর্জাতিক রোমিং সুবিধাসহ একটি সৌজন্য সিম পাবেন ব্যাংকক হাসপাতাল বাংলাদেশ অফিস এবং লাইফ অ্যান্ড হেলথ লিমিটেডের গ্রাহকেরা। থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অবস্থিত ব্যাংকক হাতপাতালে চিকিৎসা নেওয়ার সময়ও বিশেষ ছাড় পাবেন রবি গ্রাহকেরা।

রবির কাস্টমার লাইফ-সাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেসের ভাইস প্রেসিডেন্ট বিপ্লব মজুমদার বলেন, ‘ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর হিসেবে প্রচলিত টেলিযোগাযোগ সেবার বাইরে ভিন্নমাত্রার সেবা দেওয়ার চেষ্টা করছে রবি। আন্তর্জাতিক রোমিং সেবার মাধ্যমে আমাদের গ্রাহকেরা দেশের বাইরে অবস্থানের সময়ও যোগাযোগ নিরবচ্ছিন্ন রাখতে পারবেন।’

৯৯ টাকায় প্রতিদিন আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের মতো আকর্ষণীয় সব ট্যারিফ ও প্যাকেজ অফার নিয়ে রোমিং সেবা দিচ্ছে রবি, যাতে গ্রাহকেরা নম্বর অপরিবর্তিত রেখে দেশের বাইরে অবস্থানের সময় টেলিযোগাযোগের সুযোগ পাবেন। এ ছাড়া ভয়েস মিনিট, এসএমএস ও আনলিমিটেড ডেটাসহ ৩, ৭, ১০ ও ৩০ দিন মেয়াদি বান্ডেল প্ল্যান উপভোগ করতে পারেন গ্রাহকেরা।

ব্যাংকক হাসপাতালের বাংলাদেশ অফিস এবং লাইফ অ্যান্ড হেলথ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নিলাঞ্জন সেন জানান, তাঁরা থাইল্যান্ডের ব্যাংকক হসপিটাল হেডকোয়ার্টারের জন্য ওয়ানস্টপ সার্ভিসসহ বিভিন্ন সেবা দেন। চিকিৎসা সম্পর্কিত তথ্য, স্বাস্থ্য পরীক্ষা, অনলাইন পরামর্শ, স্বাস্থ্য-সম্পর্কিত তথ্য সংগ্রহ, চিকিৎসকদের সঙ্গে রোগীর সাক্ষাৎকারের সময়, ভিসা, টিকিট ও ভ্রমণ-সম্পর্কিত সহায়তাসহ ২৪ ঘণ্টা এয়ার অ্যাম্বুলেন্স সুবিধা দিচ্ছেন তাঁরা।