Thank you for trying Sticky AMP!!

রোড অ্যান্ড সেফটি নিয়ে স্পিডের সচেতনতামূলক ক্যাম্পেইন

দেশে সড়ক দুর্ঘটনার হার আশঙ্কাজনকভাবে বাড়ছে। চালক-যাত্রী-পথচারীদের ট্রাফিক আইন না মানা, অসাবধানতা ও অজ্ঞতার কারণে ঘটছে নানা রকম দুর্ঘটনা। প্রতিদিন হতাহত হচ্ছে অনেক মানুষ। কিন্তু সবার একটু সচেতনতা ও সম্মিলিত প্রচেষ্টায় এই ধরনের দুর্ঘটনা এড়ানো সম্ভব।

সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের জনপ্রিয় ব্র্যান্ড স্পিড দীর্ঘদিন ধরে বিভিন্ন ক্যাম্পেইন চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এবার রাস্তায় চলাচলের নিয়মকানুন মেনে সবার মধ্যে সচেতনতা তৈরি করতে স্পিড নিয়েছে একটি সময়োপযোগী উদ্যোগ।

এখন পথে চলতে ‘যেখানেই আইন না মেনে চলার প্রবণতা চোখে পড়বে, সেখানেই হোক হাততালি’—এই শিরোনামে স্পিড রোড অ্যান্ড সেফটি ক্যাম্পেইন নিয়ে এসেছে। এই ক্যাম্পেইনের মাধ্যমে রাজধানী ঢাকার পথঘাট থেকে শুরু করে গণমাধ্যম, সোশ্যাল মিডিয়াসহ সব মাধ্যমে স্পিড এবার তৈরি করতে যাচ্ছে জনসচেতনতা।

রাস্তায় প্রতিনিয়ত ঘটে যাওয়া ভুলভ্রান্তি ও দুর্ঘটনা কমাতে সবার ব্যক্তিগত উদ্যোগ কী হওয়া উচিত, সে ব্যাপারে বিবেকবোধ জাগ্রত করাই স্পিডের এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। এর মূল স্লোগান, ‘স্পিড গতি আসুক পরিবর্তনে, গতি আসুক আত্মোপলব্ধি’। আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড কর্তৃপক্ষ আশা করছে, এই ক্যাম্পেইন ভোক্তা তথা জনসাধারণের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে।

রোড অ্যান্ড সেফটি নিয়ে স্পিডের সচেতনতামূলক ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

রোড অ্যান্ড সেফটি নিয়ে স্পিডের সচেতনতামূলক ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডেপুটি পুলিশ কমিশনার (ঢাকা উত্তর) প্রবীর কুমার রয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর বদরুজ্জামান চৌধুরী, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের এজিএম মাইদুল ইসলাম, চিত্রনায়ক রিয়াজ ও আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব অপারেশন আজম বিন তারেক।