Thank you for trying Sticky AMP!!

ব্র্যাক ব্যাংকের অ্যাপে লাইফস্টাইল সুবিধা 

দেশে প্রথমবারের মতো ডিজিটাল ব্যাংকিং সুপার অ্যাপ ‘আস্থা লাইফস্টাইল’ চালু করেছে ব্র্যাক ব্যাংক। গতকাল রাজধানীর বনানী শেরাটন হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এটির উদ্বোধন করা হয়। এ অ্যাপে ব্যাংকিং লেনদেনের পাশাপাশি লাইফস্টাইল বিষয়ক পাঁচ ধরনের সেবা মিলবে

দেশের ব্যাংক খাতে প্রথমবারের মতো ডিজিটাল ব্যাংকিং সুপার অ্যাপ ‘আস্থা লাইফস্টাইল’ চালু করেছে ব্র্যাক ব্যাংক। এই অ্যাপে ব্র্যাক ব্যাংকের গ্রাহকেরা পাঁচ ধরনের লাইফস্টাইল সুবিধা পাবেন। এ অ্যাপে থাকছে ওটিটি বিনোদন প্ল্যাটফর্ম ‘আস্থা প্লে’। এক লাখের বেশি এন্টারটেইনমেন্ট কনটেন্ট নিয়ে মিউজিক ও পডকাস্ট প্ল্যাটফর্ম ‘আস্থা মিউজিক’। কোরআন ও হাদিসের ওপর ভিত্তি করে তৈরি ইসলামিক সেবা ‘আস্থা ইসলামিক’। একাডেমিক ও পেশাদার শিক্ষণ ক্লাসসহ ডিজিটাল ব্যাংকিং শিক্ষণ প্ল্যাটফর্ম ‘আস্থা লার্নিং’। এ ছাড়া আছে ট্রাভেল সলিউশনের জন্য ‘আস্থা ট্রাভেল’। 

গত বছর দেশে ডিজিটাল ব্যাংকিংয়ের প্রবৃদ্ধি ছিল প্রচলিত ব্যাংকিংয়ের চেয়ে প্রায় তিন গুণ বেশি। তারই অংশ হিসেবে গতকাল ঢাকার একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে সুপার অ্যাপটি চালু করা হয়। এটির উদ্বোধন করেন ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সেলিম আর এফ হোসেন, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস, গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম, বিকাশের প্রধান নির্বাহী কামাল কাদীর, রবি আজিয়াটার চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো. আদিল হোসেন এবং ফেসবুক অ্যান্ড গুগল টেকনোলজিবিষয়ক বিশেষজ্ঞ আনন্দ তিলক। 

আস্থা লাইফস্টাইল অ্যাপের উদ্বোধন শেষে অতিথিরা ‘ডিজিটাল ডিজরাপশন্স অ্যান্ড ক্রস ইন্ডাস্ট্রি কোলাবোরেশন’ শীর্ষক প্যানেল আলোচনায় অংশ নেন। আলোচনাটি পরিচালনা করেন ব্র্যাক ব্যাংকের হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস মো. রাশেদুল হাসান। একই অনুষ্ঠানে আস্থা পে, আস্থা মিউজিক, আস্থা লার্নিং, আস্থা ট্রাভেল ও আস্থা ইসলামিক প্ল্যাটফর্মের আলাদা আলাদাভাবে উদ্বোধন করা হয়।