Thank you for trying Sticky AMP!!

ই-সেলারবাজার ডটকমের যাত্রা শুরু

ই-সেলারবাজার ডটকমের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা।

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ডিজিটাল মার্কেটপ্লেস ই-সেলারবাজার ডটকম। বুধবার বিকেলে রাজধানীর গুলশানের একটি হোটেলে এই কার্যক্রমের উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এই সেবায় উদ্যোক্তারা অনলাইনে তাঁদের পণ্যের সরাসরি বিপণন করতে পারবেন। আর দেশের যেকোনো প্রান্ত থেকে ক্রেতারা অনলাইনে সেসব পণ্য কিনতে পারবেন।

এই আয়োজনে প্রধান অতিথি এম এ মান্নান বলেন, নতুন উদ্যোক্তারা হবেন আগামী বাংলাদেশের প্রথম কাতারের সৈনিক। তাঁদের পণ্যের বাজার নিশ্চিত করার মাধ্যমে এ ধরনের ই-কমার্স সেবা দেশকে এগিয়ে নিয়ে যাবে।

ই-সেলারবাজার ডটকমের ব্যবস্থাপনা পরিচালক জুয়েল রানা বলেন, উৎপাদক ও ক্রেতার মধ্যে সরাসরি সংযোগ স্থাপনে ই-সেলারবাজার ডটকমের যাত্রা শুরু হয়েছে। দেশের প্রান্তিক উদ্যোক্তারা যেন তাঁদের পণ্য সরাসরি বিক্রি করতে পারেন, তা নিশ্চিত করা এই কার্যক্রমের অন্যতম লক্ষ্য। এই সেবার মাধ্যমে ক্রেতা ও বিক্রেতা উভয়ই লাভবান হবেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ, জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান কাজী রিয়াজুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, এসেনশিয়াল ড্রাগসের ব্যবস্থাপনা পরিচালক এহসানুল করিম জগলুল, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম ও আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার বিজয়ী সাদাত রহমান।