Thank you for trying Sticky AMP!!

এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল স্বপ্ন

বাংলাদেশের সুপারশপ স্বপ্ন ‘ষষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ শীর্ষক পুরস্কার জিতেছে, যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০’ নামে স্বীকৃত। আগামী ফেব্রুয়ারিতে সিঙ্গাপুরে অনুষ্ঠান আয়োজন করে এই পুরস্কার তুলে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

এশিয়া মার্কেটিং ফেডারেশনের (এএমএফ) ১৪টি সদস্যদেশের সঙ্গে প্রতিযোগিতা করে স্বপ্ন এই পুরস্কার জিতল। দেশগুলো হচ্ছে জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, কম্বোডিয়া, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, মিয়ানমার, ফিলিপাইন, শ্রীলঙ্কা, তাইওয়ান ও ভিয়েতনাম।

স্বপ্ন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে। এতে বলা হয়, এএমএফের জুরিবোর্ডের সদস্যরা বিদায়ী ২০২০ সালের নভেম্বর মাসে একটি কঠোর প্রক্রিয়ার মধ্য দিয়ে সব মনোনয়ন মূল্যায়ন করে বিজয়ী নির্বাচিত করেন। এর আগে এএমএফের বাংলাদেশ চ্যাপটার মার্কেটিং সোসাইটি (এমএসবি) ও বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) দুটি বিভাগে মনোনীত প্রার্থী বাছাই করে। এর মধ্যে মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার (এমসিওওয়াই) হিসেবে স্বপ্নকে মনোনীত করা হয়। অন্য বিভাগটি হলো মার্কেটিং ৩.০।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পণ্য ও পরিষেবা বিপণনে অসামান্য প্রচেষ্টার স্বীকৃতিস্বরূপ স্বপ্ন পুরস্কারটি পেয়েছে। স্বপ্ন ২০০৮ সালে যাত্রা শুরু করে। স্বপ্ন এর আগে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) আয়োজিত ২০১৬, ২০১৭, ২০১৮,২০১৯ ও ২০২০ সালের বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ‘সুপারস্টোর’ বিভাগে টানা পাঁচবার পুরস্কার পেয়েছে।

এর আগে ২০১৯ ও ২০২০ সালে পরপর দুই বছর সব ক্যাটাগরির মধ্যে দেশের প্রথম ১০টি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নেয় স্বপ্ন। এ ছাড়া সুপারব্র্যান্ডস বাংলাদেশের অধীনে ২০১৮ ও ২০২০-২১ সালে ‘সুপারব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে স্বপ্ন।