Thank you for trying Sticky AMP!!

আধুনিকতার আদলে ঐতিহ্যবাহী বেতের সোফাসেট ‘কেইনো’

কর্মব্যস্ত দিন শেষে শান্তির নীড়ে ফিরতে কে না চান? লিভিং রুমের সোফায় একটু গা এলিয়ে দেওয়া অথবা বারান্দায় বসে কফির মগ হাতে নিজেকে চাঙা করে নেওয়াটা খুবই গুরুত্বপূর্ণ। ছুটির দিনের সন্ধ্যাটাও কিন্তু মুখর হতে পারে বন্ধু, আড্ডা ও গানে। রাত জেগে পরিবারের সদস্যদের সঙ্গে বসে প্রিয় কোনো মুভি উপভোগও অনেকের রুটিন। ঘরে থাকার সময়টুকুতে উপভোগ্য এই মুহূর্তগুলোয় একটা জিনিসের উপস্থিতি কিন্তু বেশ সরব, সেটা হলো বাসার সোফা।

শুধু আয়েশই নয়, লিভিং রুম বা বারান্দার নান্দনিক সৌন্দর্য বৃদ্ধিতে সোফার জুড়িমেলা ভার। সেটি যদি হয় বেতের বুনন সদৃশ, তাহলে সৌন্দর্যের সঙ্গে যুক্ত হয় আভিজাত্য। আর আভিজাত্য ও আয়েশের যুগলবন্দী হিসেবে বর্তমানে কেইনো সোফাসেট লিভিং রুম, বারান্দা বা লনে যোগ করেছে আধুনিকতার নতুন মাত্রা। অধিক রোদ বা বৃষ্টিতেও কেইনো সোফার কোনো ক্ষতি হয় না, তাই আউটডোরেও নিশ্চিন্তে ব্যবহার করা যায় দীর্ঘদিন।

বাসায় অতিথি এলে প্রথমেই চোখে পড়বে সোফাসেট, যা দেখেই আপনার রুচি ও আভিজাত্যের ব্যাপারে প্রাথমিক ধারণা তৈরি হবে। কারণ, ঘরে সোফা আপনার ব্যক্তিত্বের অন্যতম পরিচায়ক। তাই সোফা বাছাইয়ে দিতে হবে গুরুত্ব।

বাজারে অনেক ধরনের সোফার দেখা মেলে। বিভিন্ন ম্যাটেরিয়ালে তৈরি এসব সোফার ডিজাইনও হয় নানা রকম। অনেক সময় দেখা যায়, সাধ্যের মধ্যে যেটা পাওয়া যায়, সেটার মান সন্তোষজনক নয়। আবার মান ও ডিজাইনে যেটা উতরে যায়, সেটির দাম হয় নাগালের বাইরে। এ রকম সমস্যার স্মার্ট সমাধান হতে পারে কেইনো সোফা। ক্রেতাদের সাধ্য ও শখ দুটি বিষয়কেই গুরুত্ব দিয়ে ঐতিহ্যবাহী বেতের সোফা যেন ফিরে এসেছে আধুনিকতার আদলে। টেকসই কেইনো সোফা বছরের পর বছর শোভা ছড়াবে ঘরে ও বাইরে। বিজ্ঞপ্তি