Thank you for trying Sticky AMP!!

ঢাকা চেম্বারের নতুন সভাপতি হলেন রিজওয়ান রাহমান

রিজওয়ান রাহমান

ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ইটিবিএল সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিজওয়ান রাহমান। একই সঙ্গে এন কে এ মবিন ঊর্ধ্বতন সহসভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন।

অনলাইন মাধ্যমে আজ মঙ্গলবার ডিসিসিআইয়ের ৫৯তম বার্ষিক সাধারণ সভায় ২০২১ সালের জন্য রিজওয়ান রাহমানের নেতৃত্ব নতুন পরিচালনা পর্ষদ নির্বাচিত করা হয়। ঢাকা চেম্বারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।
ডিসিসিআইয়ের নবনির্বাচিত পরিচালকেরা হলেন—গোলাম জিলানী, হোসেন এ সিকদার, খাইরুল মজিদ মাহমুদ, এম এ রশিদ শাহ্ ও নাসিরউদ্দিন এ ফেরদৌস।

এন কে এ মবিন ও মনোয়ার হোসেন

ঢাকা চেম্বারের নবনির্বাচিত সভাপতি রিজওয়ান রাহমান ব্যবসায়িক জীবনে ইটিবিএল হোল্ডিংসের বিভিন্ন শাখার প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। ইটিবিএল হোল্ডিংস আর্থিক খাত, ড্রেজিং অবকাঠামো, হিমাগার, আসবাব, সংবাদপত্রসহ প্রভৃতি ব্যবসায় নিয়োজিত আছে।

এ ছাড়া তরুণ এই উদ্যোক্তা ইস্টল্যান্ড ইনস্যুরেন্স ও দৈনিক ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) ও বাংলাদেশ-ফিলিপাইন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক এবং ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। রিজওয়ান রাহমানের পিতা ইন্টারন্যাশনাল চেম্বার কম কমার্স (আইসিসি) বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমান।