Thank you for trying Sticky AMP!!

আইআরসিতে চাকরি, বেতন ১,১১,২০০

মার্কিন দাতা সংস্থা দ্য ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি) তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি অপারেশনস বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: সাপ্লাই চেইন ম্যানেজার
    বিভাগ: অপারেশনস
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: ইন্টারন্যাশনাল বিজনেস/ফাইন্যান্স/সাপ্লাই চেইন/ম্যানেজমেন্ট মেজর নিয়ে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বা ইমারজেন্সি রেসপন্স ম্যানেজমেন্টে প্রফেশনাল ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। হিউম্যানিটারিয়ান সাপ্লাই চেইস অ্যান্ড লজিস্টিকসে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রকিউরমেন্ট অ্যান্ড টিম ম্যানেজমেন্টে ম্যানেজারিয়াল পদে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ইআরপি ম্যানেজমেন্টে দক্ষ হতে হবে। ট্রেনিং ও মেনটরিংয়ের সক্ষমতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। নেতৃত্বের গুণাবলি থাকতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। সমস্যা সমাধান ও যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

কর্মস্থল: আইআরসি-বাংলাদেশ, উখিয়া অফিস
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ১১ হাজার ২০০ টাকা। এ ছাড়া বছরে দুটি মূল বেতনের সমপরিমাণ বোনাস, গ্র্যাচুইটি, স্বাস্থ্য ও জীবনবিমা এবং মুঠোফোন বিল দেওয়া হবে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের আইআরসির ওয়েবসাইটের এ লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৭ মে ২০২২।