Thank you for trying Sticky AMP!!

বাংলাদেশি পোশাককর্মী নেবে জর্ডান, সাক্ষাৎকার সরাসরি

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে জর্ডানের একটি টেক্সটাইল কোম্পানিতে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে পোশাককর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বোয়েসেলের মাধ্যমে জর্ডানের রেইনবো টেক্সটাইল এল.এল.সি কোম্পানিতে মেশিন অপারেটর পদে ৫০ জন নারী কর্মী নেওয়া হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা এবং বয়স ১৮-৩৯ বছরের মধ্যে হতে হবে। মাসিক মূল বেতন ১২৫ জেডি (১৬ হাজার ২৪২ টাকা)।  

চাকরির শর্ত
দিনে ৮ ঘণ্টা ডিউটি, সপ্তাহে ৬ দিন এবং ওভারটইম (স্বেচ্ছাধীন)। চাকরির চুক্তি তিন বছর। নিয়োগকারী প্রতিষ্ঠান থাকা, খাওয়া ও প্রাথমিক চিকিৎসা এবং পরিবহনের ব্যবস্থা করবে। চাকরিতে যোগদানের বিমান ভাড়া এবং তিন বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমান ভাড়া নিয়োগকারী প্রতিষ্ঠান দেবে। চুক্তি শেষ হওয়ার আগে দেশে ফিরে আসতে চাইলে জর্ডানের শ্রম আইন প্রযোজ্য হবে। যাঁদের বিরুদ্ধে দেশে বা জর্ডানে মামলা আছে, তাঁরা নিয়োগের অযোগ্য হবেন।

বোয়েসেলের সার্ভিস চার্জ ও অন্যান্য খরচ
নির্বাচিত কর্মীদের বোয়েসেলের সার্ভিস চার্জ, বহির্গমন ট্যাক্স, ১৫% ভ্যাট, বোয়েসেলের নিবন্ধন ফি, স্মার্টকার্ড ফি এবং ওয়েজ আর্নার্স কল্যাণ ফি বাবদ সব খরচ কোম্পানি দেবে। তবে মেডিকেল ফি ১০০০ টাকা ও ফিঙ্গার প্রিন্টের ফি ২০০ টাকা নির্বাচিত কর্মীদের দিতে হবে।

সাক্ষাৎকারে সময় যা আনতে হবে
রঙিন ছবি চার কপি (পাসপোর্ট সাইজ), মূল পাসপোর্ট, পাসপোর্টের ফটোকপি (৫টি রঙিন), শিক্ষাগত অভিজ্ঞতার সনদ (যদি থাকে)।

সাক্ষাৎকারের তারিখ ও সময়
আগ্রহী প্রার্থীদের উল্লিখিত কাগজপত্রসহ আগামী ১০ জুন, সকাল আটটায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কারিগরি প্রশিক্ষণকেন্দ্র, দারুস-সালাম রোড, মিরপুর, ঢাকায় উপস্থিত থাকতে হবে। এ–সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০২৯৩৩৬৫০৮, ০২৪৮৩১৯১৫ ও ০২৪৮৩১৫১৫ টেলিফোন নম্বরে যোগাযোগ করা যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।