Thank you for trying Sticky AMP!!

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস ২৮ জন শিক্ষক নেবে

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) সহযোগী অধ্যাপক ও সহকারী অধ্যাপক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ১৬ ধরনের ২৯টি পদে নিয়োগের জন্য https://bup.edu.bd/careers লিংক থেকে ফরম ডাউনলোড করে আবেদন করতে হবে।

সহযোগী অধ্যাপক পদে ২ জন, সহকারী অধ্যাপক পদে ২৬ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

সহযােগী অধ্যাপক পদে মার্কেটিং বিভাগে ১ জন, সমাজ বিজ্ঞানে ১ জনকে নিয়োগ দেওয়া হবে। সহকারী অধ্যাপক পদে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে ২ জন, আইসিটিতে ১ জন, পরিবেশ বিজ্ঞানে ২ জন, অ্যাকাউন্টিংয়ে ৩ জন, ফাইন্যান্সে ১ জন, ম্যানেজমেন্টে ২ জন, ডিজাস্টার অ্যান্ড হিউম্যান সিকিউরিটি ম্যানেজমেন্টে ১ জন, ডেভেলপমেন্ট স্টাডিজে ৩ জন, ইংরেজীতে ২ জন, সমাজ বিজ্ঞানে ১ জন, ইন্টারন্যাশনাল রিলেশন্সে ৪ জন, আইন বিষয়ে ২ জন এবং পরিসংখ্যান বিষয়ে ২ জন শিক্ষক নেওয়া হবে। এছাড়া লিগ্যাল অফিসার পদে ১ জনকে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা স্বহস্তে দরখাস্ত পূরণ করে পাঁচ সেট (প্রয়োজনীয় ডকুমেন্টসহ) ডাকযোগে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের রেজিস্ট্রার বরাবর পাঠাতে হবে। আগামী ১৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন প্রার্থীরা। ওই দিন বেলা আড়াইটার মধ্যে আবেদন পাঠানো যাবে।

সোনালী ব্যাংকের যেকোনো শাখা থেকে বিউপি রেজিস্ট্রার বরাবর ৭০০ টাকা মূল্যর পে–অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে ব্যাংক ড্রাফট/পে–অর্ডার নম্বর, ব্যাংকের নাম, শাখা, টাকার পরিমাণ ও তারিখ উল্লেখ করতে হবে। বয়স ও অন্যান্য যোগ্যতার কথা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।
বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন