Thank you for trying Sticky AMP!!

৪টি প্রতিষ্ঠানে ‘সহকারী প্রোগ্রামার’ পদের অ্যাপটিটিউট টেস্ট ৯ অক্টোবর

বাংলাদেশ ব্যাংক

ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সদস্যভুক্ত ৪টি প্রতিষ্ঠানে ‘সহকারী প্রোগ্রামার’ পদের স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউট টেস্ট ৯ অক্টোবর শুক্রবার অনুষ্ঠিত হবে। ওই দিন বেলা আড়াইটা থেকে সাড়ে ৪টা পর্যন্ত লালমাটিয়া উচ্চ বালিকা বিদ্যালয়ে এ টেস্ট অনুষ্ঠিত হবে।

৪টি প্রতিষ্ঠানে ‘সহকারী প্রোগ্রামার’ পদের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ২৫ সেপ্টেম্বর। এ পরীক্ষায় উত্তীর্ণ ৯৯৩ জন চাকরিপ্রত্যাশীর রোল নম্বর বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে পাওয়া যাবে। প্রার্থীদের অ্যাপটিটিউট টেস্টের জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ টেস্টের প্রবেশপত্র দিয়েই এ পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

পরীক্ষার হলে প্রবেশের আগে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট পূর্বে পরীক্ষার্থীকে পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করার নির্দেশনা দেওয়া যাচ্ছে।

মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার সুযোগ দেওয়া হবে না বলে জানিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি)।