Thank you for trying Sticky AMP!!

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে বার্ষিক প্রদর্শনী

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের আর্ট অ্যান্ড ফটোগ্রাফি সোসাইটির বার্ষিক প্রদর্শনীতে স্থান পেয়েছে নানা মাধ্যমের বৈচিত্র্যপূর্ণ শিল্পকর্ম। ছবি: সংগৃহীত

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের আর্ট অ্যান্ড ফটোগ্রাফি সোসাইটির বার্ষিক প্রদর্শনী শুরু হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়টির একটি মিলনায়তনে ‘ডাইমেনশন ওয়ান পয়েন্ট জিরো’ শীর্ষক দুই দিনব্যাপী এ প্রদর্শনী শুরু হয়।

আর্ট অ্যান্ড ফটোগ্রাফি সোসাইটি আয়োজিত প্রদর্শনী যৌথভাবে উদ্বোধন করেন সেন্টার ফর ইমোশনাল ইনটেলিজেন্স অ্যান্ড ইনোভেশনের (সিইআইআই) পরিচালক আবদুল্লাহ আর চৌধুরী ও বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের ডিন ফুয়াদ এইচ মল্লিক।

বিশ্ববিদ্যালয়ের এক নম্বর ভবনের মিলনায়তন ও ছয় নম্বর ভবনের ইনডোর গেম রুমে প্রদর্শনীর জন্য ক্লাবটির পক্ষ থেকে সবার কাছ থেকে যেকোনো ধরনের শিল্পকর্ম জমা দেওয়ার আহ্বান করা হয়েছিল। সাড়াও পড়েছিল বেশ। প্রদর্শনীতে ক্যানভাসে আঁকা ছবি যেমন স্থান পেয়েছে, তেমনি কাগজে করা স্কেচ থেকে শুরু করে ডিজিটাল আর্টও স্থান পেয়েছে। প্রদর্শনস্থলে সৌন্দর্য বাড়িয়েছে বেশ কিছু আলোকচিত্র। রয়েছে ভাস্কর্য, নানা ধরনের ক্র্যাফট থেকে শুরু করে আঙ্গিক ও উপকরণে বৈচিত্র্যপূর্ণ বিভিন্ন শিল্পকর্ম।

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের করা শিল্পকর্ম নিয়ে এই প্রদর্শনী শেষ হবে বুধবার। বিজ্ঞপ্তি