Thank you for trying Sticky AMP!!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও ফরম পূরণের সময় বৃদ্ধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

করোনাভাইরাস সংকটের কারণে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেমিস্টারে শিক্ষার্থীদের ভর্তি ও ফরম পূরণের তারিখ বৃদ্ধি করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ওহেদুজ্জামান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সব ইনস্টিটিউট ও বিভাগের যেসব শিক্ষার্থী বর্তমান কোভিড-১৯ পরিস্থিতির কারণে অনলাইনে ভর্তি প্রক্রিয়া এবং ফরম পূরণ সম্পন্ন করতে পারেননি, তাঁদের জন্য বিভাগীয় চেয়ারম্যানদের আবেদনের পরিপ্রেক্ষিতে অনলাইনে আগামী ১২ জুলাই পর্যন্ত ভর্তি এবং ১৪ জুলাই পর্যন্ত ফরম পূরণের সময়সীমা বর্ধিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট পরিচালক/চেয়ারম্যান, নেটওয়ার্কিং অ্যান্ড আইটি দপ্তরের সহায়তায় অনলাইনে ভর্তি ও ফরম পূরণের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চলতি পরীক্ষার ফি মওকুফ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বৈশ্বিক করোনা মহামারির কারণে অনলাইনে পরীক্ষা কার্যক্রম অব্যাহত রেখে বিভিন্ন বর্ষ/পর্ব ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের চলতি পরীক্ষাসমূহের (নিয়মিত, অনিয়মিত, মানোন্নয়ন, রিপিটার, বিশেষ) ফি মওকুফ করেছে।

গতকাল সোমবার উপাচার্য ফারজানা ইসলামের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা আবদুস সালাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।