Thank you for trying Sticky AMP!!

প্রকৌশল গুচ্ছের পরীক্ষা স্থগিত

দেশে করোনাভাইরাসের সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় তিন প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। আজ মঙ্গলবার (২৭ জুলাই) ভর্তি কমিটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১২ আগস্ট ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে না।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিডের সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় চুয়েট, কুয়েট ও রুয়েটের আগামী ১২ আগস্ট ২০২১ তারিখে অনুষ্ঠিতব্য স্নাতক প্রথম বর্ষ/ লেভেল-১ সমন্বিত ভর্তি পরীক্ষা (শিক্ষাবর্ষ: ২০২০-২১) স্থগিত করা হলো। ভর্তি পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীকালে সমন্বিত ভর্তি পরীক্ষার ওয়েবসাইট (https://admissionckruet.ac.bd) এবং চুয়েট, কুয়েট ও রুয়েটের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

প্রথমবারের মতো প্রকৌশল গুচ্ছে ভর্তি পরীক্ষা নিতে যাওয়া তিনটি বিশ্ববিদ্যালয় হলো চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

এর আগে তিনটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার জন্য আগামী ১২ আগস্ট নির্ধারণ করা হয়েছিল। তবে করোনা পরিস্থিতি বিবেচনায় এর আগে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গত ১২ জুন।

*বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন