Thank you for trying Sticky AMP!!

রাবিতে ভর্তির প্রাথমিক আবেদনের ফল প্রকাশ, চূড়ান্ত আবেদন শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের (সম্মান) ভর্তি পরীক্ষার জন্য প্রাথমিক আবেদনের ফল প্রকাশিত হয়েছে। আজ বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক মো. বাবুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ দুপুর ১২টা থেকে ২১ জুন পর্যন্ত প্রথম পর্যায়ের জন্য চূড়ান্তভাবে মনোনীত ভর্তি-ইচ্ছুকদের আবেদন করতে হবে। এরপর আসন শূন্য থাকা সাপেক্ষে ২২ থেকে ২৫ জুন দ্বিতীয় পর্যায়ে এবং ২৬ থেকে ২৮ জুন তৃতীয় পর্যায়ে আবেদন করা যাবে।

চূড়ান্ত আবেদনের জন্য প্রার্থীদের ১১০০ টাকা ফি দিতে হবে। ২৫ জুলাই ‘সি’ ইউনিট, ২৬ জুলাই ‘এ’ ইউনিট এবং ২৭ জুলাই ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ ইউনিটে (মানবিক) আবেদনের জন্য বিজ্ঞান শাখা থেকে ন্যূনতম জিপিএ-৫.০০, মানবিক শাখা থেকে জিপিএ-৪.৫৭ ও ব্যবসায় শিক্ষা শাখা থেকে জিপিএ-৪.৯৩ থাকতে হবে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়

বি ইউনিটে (ব্যবসায় শিক্ষা) আবেদনের জন্য বিজ্ঞান শাখা থেকে ন্যূনতম জিপিএ-৫.০০, মানবিক শাখা থেকে জিপিএ-৪.৫৮ ও ব্যবসায় শিক্ষা শাখার সবাই আবেদন করতে পারবের।

সি ইউনিটে (বিজ্ঞান) বিজ্ঞান শাখা থেকে ন্যূনতম জিপিএ-৫.০০, মানবিক শাখা থেকে জিপিএ-৫.০০ ও ব্যবসায় শাখা থেকে জিপিএ-৫.০০ থাকতে হবে।