Thank you for trying Sticky AMP!!

দেশের নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম দ্রব‍্য ডটকম

দেশের নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করেছে দ্রব‍্য ডটকম (http://drobboo.com)। ‘খুশিতে বাংলাদেশে’ স্লোগানে ক্রমবর্ধমান ই-কমার্স খাতে ক্রেতাদের ঝামেলাবিহীন কেনাকাটার সুবিধা দেবে দ্রব‍্য ডটকম। দ্রুত ডেলিভারি, মানসম্মত পণ্য, অবিশ্বাস্য ডিসকাউন্টসহ নানা সুবিধা মিলবে এই প্ল্যাটফর্মটিতে।
দ্রব‍্য ডটকমের ম‍্যানেজিং ডিরেক্টর বাতিয়া আহসান বলেন, দেশের অনেক ই-কমার্সের ভিড়ে সঠিক সার্ভিস নিয়ে ঝামেলা পোহাতে হয় অনেক গ্রাহকের। তাই উন্নত সেবাই আমাদের লক্ষ‍্য, সেখানে সঠিক দামে, ব্র্যান্ডের সব অরিজিনাল পণ‍্য ও সঠিক সময়ে গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে সবার মুখে হাসি ফোটাতে চায় দ্রব‍্য ডটকম।
বাইক, স্মার্টফোন, ট‍্যাব, এসি, গ‍্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, ফ‍্যাশন ও গ্রোসারিসহ অনেক ক‍্যাটাগরির পণ‍্য পাওয়া যাবে দ্রব‍্য ডটকমে। মূল্য পরিশোধের জন্য রয়েছে সব পেমেন্ট অপশন। আছে বিকাশ, ভিসা, মাস্টার কিংবা অ্যামেক্স কার্ড, নেক্সাস পে, ব্যাংক ডিপোজিটসহ নগদে মূল্য পরিশোধের সুবিধা। অর্থাৎ কাস্টমার চাইলে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করতে পারেন।

যাত্রা শুরু উপলক্ষ‍ে বেশ কিছু অফার ও ডিসকাউন্ট মিলবে দ্রব‍্য ডটকমকে। সর্বোচ্চ ৫০ ডিসকাউন্টে কেনা যাবে অনেক পণ‍্যে। এ ছাড়া বাংলা নববর্ষ উপলক্ষ‍ে মাত্র ১৪ টাকায় আইফোন ১২, বাইক, স্মার্ট টিভি ও টি-শার্ট জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন গ্রাহকেরা। উল্লেখ‍্য, দ্রব‍্য ডটকম আহসান গ্রুপ লিমিটেড–এর অঙ্গপ্রতিষ্ঠান। দ্রব‍্য ডটকম সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায় (http://drobboo.com) ও প্রতিষ্ঠানটির ফেসবুকে পেজে (https://www.facebook.com/drobboo)।