Thank you for trying Sticky AMP!!

নতুন ফোর-জি স্মার্টফোন আনল সিম্ফনি

সিম্ফনি আই ৬৮ উদ্বোধন করেন সিম্ফনির কর্মকর্তারা। ছবি: সিম্ফিনর সৌজন্যে

দেশের বাজারে আই ৬৮ নামে নতুন একটি ফোর–জি নেটওয়ার্ক সমর্থিত স্মার্টফোন আনল সিম্ফনি। অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেমচালিত ১.৫ জিবি র‍্যাম এবং ফিঙ্গারপ্রিন্টর সুবিধার স্মার্টফোনটির দাম ৫ হাজার ৯৯০ টাকা। গতকাল মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নতুন ফোনটি উদ্বোধন করেন সিম্ফনির কর্মকর্তারা।

আই ৬৮ মডেলের স্মার্টফোনটিতে রয়েছে ফুল ভিশন ৫.৪৫ ইঞ্চি ডিসপ্লে, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত। ফোনটির পেছনে আছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। দুটি ক্যামেরাতেই থাকছে ফ্ল্যাশ। ক্যামেরা ফিচারের মধ্যে রয়েছে—বার্স্ট মোড, প্যানারোমা মোড, কিউ আর কোড মোড, নাইট শট, এইচডি আর মোড এবং ফেস বিউটি অপশন। এতে ব্যবহৃত হয়েছে ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি। এ ছাড়া জি-সেন্সর এবং ফেস আনলক আছে সুবিধা আছে স্মার্টফোনটিতে।

সিম্ফনি আই ৬৮ স্মার্টফোন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ পরিচালক মাকসুদুর রহমান, বিপণন প্রধান মোহাম্মদ রিয়াদ, বিক্রয় বিভাগের প্রধান এম এ হানিফ, ব্যবসা ও পরিকল্পনা বিভাগের ডেপুটি ব্যবস্থাপক তারিকুল ইসলাম প্রমুখ।