Thank you for trying Sticky AMP!!

ভিভো আইকিউওও প্রো আনল ভিভো

ভিভো আইকিউওও প্রো

আইকিউওও প্রো মডেলের নতুন স্মার্টফোন আনল চীনা প্রযুক্তিপ্রতিষ্ঠান ভিভো। আইকিউওও প্রো স্মার্টফোনটি আইকিউওও সিরিজের নতুন সংস্করণ। স্মার্টফোনটিতে ৪জি ও ৫জি সংস্করণে পাওয়া যাবে। স্মার্টফোনটির ফাইভ জি সংস্করণে ডুয়েল সিমের (ন্যানো) একটিতে ৫জি ও অন্যটিতে ৪জি সংযোগের ব্যবস্থা রয়েছে।

সম্প্রতি চীনের বাজারের জন্য এক অনুষ্ঠানে স্মার্টফোনটি উন্মোচন করে ভিভো। ২ সেপ্টেম্বর থেকে চীনের বাজারে পাওয়া যাবে আইকিউওও প্রো স্মার্টফোনটি।

ভিভো আইকিউওও প্রো মডেলটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর, ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ফাস্টচার্জিং ব্যাটারি ও ১২ মেগাপিক্সেলের (ডুয়েল পিক্সেল) সেলফি ক্যামেরা। স্মার্টফোনটির পেছনের তিনটি ক্যামেরা রয়েছে যা কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি শুটার, ১৩ এমপি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও ২ এমপি ডেপথ সেন্সরের সমন্বয়ে কাজ করবে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড নাইন পাই-ভিত্তিক ফানটাচ ওএস ৯ সংস্করণের অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। ৬ দশমিক ৪১ ইঞ্চি ফুল এইচডি ও সুপার অ্যামোলেড ডিসপ্লেটির সঙ্গে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। প্রাথমিক পর্যায়ে স্মার্টফোনটি তিনটি রঙে পাওয়া যাবে।

৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের আইকিউওও প্রোর ৪জি সংস্করণটির মূল্য ৩ হাজার ১৯৮ ইয়েন। অন্যদিকে ১২ জিবি র‍্যাম ও ১২৮ জিবি সংস্করণটির মূল্য ৩ হাজার ৪৯৮ ইয়েন। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ৫জি সংস্করণটির মূল্য ৩ হাজার ৭৯৮ ইয়েন।