Thank you for trying Sticky AMP!!

ট্রেলার ভয়ংকর

চরিত্রহীন ওয়েব সিরিজের একটি দৃশ্য

ওয়েব সিরিজ না বলে ‘চরিত্রহীন’কে কি পর্নো ওয়েব সিরিজ বলা যায়? গত ২২ সেপ্টেম্বর আপলোডের পর পাঁচ লাখবারের বেশি দেখা হয়েছে ভয়ংকর ট্রেলারটি। যদিও একবারের বেশি সেটি দেখা যায় না। পুরোটা দেখলে মনে হবে, সিরিজটি বাংলা পর্নো সিরিজ যেন।

কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘চরিত্রহীন’ উপন্যাস অবলম্বনে এ সিরিজ তৈরি করছেন কলকাতার পরিচালক দেবালয় ভট্টাচার্য। বিতর্ক সৃষ্টি হওয়ার পর ছবির সঙ্গে সংশ্লিষ্টরা জানিয়েছেন, সিরিজ শুরু হলেই বুঝবেন, পর্নো ওয়েব সিরিজ নয়। যৌনতা বিষয়ে তেমন বাড়াবাড়ি রকমের কিছু নেই সেখানে। কিন্তু ট্রেলারে যা দেখানো হয়েছে, তা কীভাবে শরৎচন্দ্রের গল্প হতে পারে?

গত শতকের গোড়ার দিকের কাহিনি ‘চরিত্রহীন’। এ সিরিজে সেটি বদলে গেছে, হয়ে গেছে রগরগে এক চলচ্চিত্র। তখনকার সাবিত্রী, কিরণময়ী, সুবলা বা সরোজিনীরা কি এতটাই ভয়াবহ ছিলেন? উপন্যাস পড়তে গিয়ে তো সে রকম লাগে না। সিরিজের জন্য এর চিত্রনাট্যকে এমন ভয়ানক রূপ দিয়েছেন পরিচালক আর তরুণ প্রজন্মের সামনে সোহিনী ঘোষ, অঙ্কিতা চক্রবর্তী, নয়নাদের তুলে ধরেছেন ভয়ানকভাবে।

গত ২৯ সেপ্টেম্বর থেকে প্রচার শুরু হয়েছে সিরিজটি। যে সিরিজের ঘরানাকে বলা হচ্ছে ইরোটিক থ্রিলার, সেখানে খানিকটা যৌনতা থাকবে না, তা কি হয়! তবে অপেক্ষা করতে হবে, সিরিজ শেষে দর্শকেরা কী বলেন, তা দেখার জন্য। হইচই ডট টিভির ওয়েব চ্যানেলে দেখা যাচ্ছে সিরিজটি। ইউটিউব