Thank you for trying Sticky AMP!!

তারকার ফোন হ্যাক!

তারকাদের দেখতে স্বপ্নরাজ্যের কেউ বলে মনে হয়, তাঁদের দূর থেকে দেখা যায়, পছন্দের তারকার সঙ্গে একবার দেখা করার জন্য অপেক্ষা করতে হয় বহু বছর। কিন্তু বাস্তবে অনেক ক্ষেত্রেই তাঁরা আমাদেরই মতো। তবে তারকা হওয়ার কারণে মাঝেমধ্যে পড়তে হয় নানান ফ্যাসাদে। এই যেমন ফোন হ্যাক হওয়া, সেই সব ফ্যাসাদের একটি। আজ থাকল এমন কিছু হলিউড তারকা আর তাঁদের ফোন হ্যাকড হওয়ার গল্প!

স্কারলেট জোহানসন
২০১১ সালে এফবিআইকে কিছু হলিউড তারকার ফোন হ্যাক করার ব্যাপারে খোঁজ নিতে বলা হয়। আর এই তালিকায় ছিল স্কারলেট জোহানসনের নাম। স্কারলেটের ফোনে তাঁর নিজের কিছু নগ্ন ছবি ছিল। তিনি সেই ছবিগুলো তাঁর তৎকালীন স্বামী রায়ান রেনল্ডের জন্য তুলেছিলেন। আর হ্যাক হওয়ার কারণে সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে পড়ে খুব দ্রুত। ২০১২ সালে ফ্লোরিডার একজন হ্যাকার ক্রিস্টোফার চিনেকে এই কাজের জন্য দোষী সাব্যস্ত করে ১০ বছরের সাজা দেওয়া হয়।

হিউ গ্র্যান্ট
রুপার্ট মার্ডকের বিরুদ্ধে বেশ কিছু হ্যাকিংয়ের অভিযোগ আনেন এই অভিনেতা। তাঁর ফোন দীর্ঘ সময় ধরে হ্যাক করছিল রুপার্ট মার্ডকের পত্রিকা। পরবর্তী সময়ে হিউ নির্দিষ্ট অঙ্কের ক্ষতিপূরণ পান এই অভিনেতা সংশ্লিষ্ট পত্রিকার কাছ থেকে।

প্যারিস হিলটন
২০০৪ সালে এই তারকার মুঠোফোন হ্যাকড হয়। সেখানে থাকা তাঁর কিছু ব্যক্তিগত ছবি প্রকাশিত হয় ইন্টারনেটে। হ্যাকাররা খুব সহজেই জেনে যায় যে এই তারকার পাসওয়ার্ড যে টিঙ্কারবেল। আর সেই পাসওয়ার্ড দিয়ে নির্দ্বিধায় প্যারিসের ফোন হ্যাক করে ফেলে হ্যাকাররা।

জেনিফার লরেন্স
হাঙ্গার গেমস এর জনপ্রিয়তার পর হুট করে জেনিফার লরেন্সের স্মার্টফোন হ্যাক হয়। এর ফলে ফোনে থাকা তাঁর কিছু ব্যক্তিগত ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। নিজের প্রকাশিত এই ছবিগুলো নিয়ে অত্যন্ত রেগে যান জেনিফার। আর যথা যত আইনি পদক্ষেপও খুব দ্রুতই নিয়ে নেন।

সাদিয়া ইসলাম

ফ্যাশন লেডি, ইটি, অবলম্বনে