Thank you for trying Sticky AMP!!

তারিনকে ভেবেই চরিত্রটি লেখা

তারিন ও দেবদূত ঘোষ। ছবি: সংগৃহীত

এর আগে ‘কাজলের দিনরাত্রি’ নামে একটি শিশুতোষ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তারিন। তা–ও অনেক বছর আগে। ছোট পর্দার এই অভিনেত্রী এবার কলকাতার পূর্ণদৈর্ঘ্য সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ছবির নাম ‘এটা আমাদের গল্প’। এটি পরিচালনা করবেন কলকাতার প্রতিষ্ঠিত অভিনেত্রী মানসি সিনহা। গল্পও তাঁর। এ ছবির মাধ্যমে পরিচালনায় নাম লেখাবেন তিনি।

জানা গেছে, ২৬ ফেব্রুয়ারি থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং শুরুর কথা আছে ছবিটির। ছবির গল্প সম্পর্কে বিস্তারিত না বললেও গল্পে তাঁকে একজন বাংলাদেশি মেয়ে হিসেবে দেখা যাবে বলে জানান তারিন। তাঁর চরিত্রের নাম সুদেষ্ণা। প্রায় দুই মাস আগ থেকে কথাবার্তা চলে আসছিল। গত সপ্তাহে কাজটি চূড়ান্ত হয়েছে বলে জানান তিনি। এ প্রসঙ্গে তারিন বলেন, ‘গল্পটা ভালো লেগেছে। কলকাতার গল্প হলেও আমার চরিত্রটি একজন বাংলাদেশি মেয়ে। আর পরিচালকও একজন সু–অভিনেত্রী। তাঁর প্রথম কাজ এটি। এসব কারণেই কাজটি করছি।’

তারিন। ছবি: প্রথম আলো

জানা গেছে, তারিনের বিপরীতে অভিনয় করবেন দেবদূত ঘোষ। তিনি কলকাতার ছোট পর্দা ও বড় পর্দার একজন অভিনেতা। পরিচালকও। বছর দুয়েক আগে ভালোবাসা দিবসে বাংলাদেশের একটি নাটকে দেবদূত ঘোষের বিপরীতে অভিনয় করেছিলেন তারিন। এই অভিনেত্রী বলেন, ‘ছোট পর্দা ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা দেবদূত। আগে তাঁর সঙ্গে একটি নাটকে অভিনয়ের অভিজ্ঞতা আছে আমার। আশা করছি, ভালো কিছু হবে।’

ছবিটি প্রযোজনা করছেন ক্রিয়েটিভ ওয়ার্ল্ড এন্টারটেইনমেন্ট। এর কর্ণধার শর্মিষ্ঠা ঘোষ বলেন, ‘তারিনকে ভেবেই চরিত্রটি লেখা। দুই দেশের শিল্পী মিলে ভালো কিছু আশা করছি।’ তিনি জানান, ঢাকা এবং কলকাতার দুই পরিবারের গল্প নিয়ে সাজানো হবে গল্প। ছবিতে আরও অভিনয় করেছেন শাশ্বত চ্যাটার্জি, পূজা কর্মকার, কণিকা ব্যানার্জি, সঞ্জীব শর্মা, খরাজ মুখার্জি প্রমুখ। 

এই প্রযোজক জানান, ২৬ ফেব্রুয়ারি থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং শুরু হবে। আগামী জুলাই মাসে ছবিটি দুই দেশে একসঙ্গে মুক্তির ইচ্ছা আছে ।