Thank you for trying Sticky AMP!!

প্রেক্ষাগৃহে ছুটছেন আসিফ

গতকাল প্রেক্ষাগৃহ পরিদর্শনের সময় ভক্তদের সঙ্গে ছবি তোলেন আসিফ আকবর। ছবি: সংগৃহীত

ঢাকার এক প্রেক্ষাগৃহ থেকে আরেক প্রেক্ষাগৃহে ঘুরছেন গায়ক আসিফ আকবর। নিজের প্রথম সিনেমা দেখতে আসা দর্শকদের সঙ্গে কথা বলছেন, জানাচ্ছেন কৃতজ্ঞতা।

গতকাল শুক্রবার দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আসিফ আকবর অভিনীত প্রথম সিনেমা ‘গহীনের গান’। দলবল নিয়ে নিউ মার্কেটের বলাকা সিনেমায় প্রথম প্রদর্শনী উপভোগ করেন তিনি। দুপুরের পর শ্যামলী সিনেমায় ও সন্ধ্যায় মতিঝিলের মধুমিতায়। বলাকার দর্শক সংখ্যা নিয়ে পুরোপুরি সন্তুষ্ট না হলেও, শ্যামলী ও মধুমিতায় নাকি প্রত্যাশার চেয়ে বেশি দর্শক হয়েছিল।

অনুভূতি জানতে চাইলে আসিফ বলেন, ‘যা আশা করিনি, পাচ্ছি তার চেয়ে বেশি। এটা একেবারেই অন্য রকম এক অনুভূতি। শ্যামলী ও মধুমিতায় দর্শক উপস্থিতি আমাকে অবাক করেছে। একটায় ৮০ ও অন্যটায় ৯০ শতাংশ দর্শক উপস্থিত ছিলেন।’

আজ শনিবার সকালে ঢাকার যমুনা ব্লকবাস্টার সিনেমাসে ছবিটি আবার দেখবেন আসিফ এবং কথা বলবেন দর্শকদের সঙ্গে।

‘বাংলাঢোল’ প্রযোজিত গহীনের গান সিনেমায় আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ রহমান, তুলনা আল হারুন, শিশুশিল্পী আরশ ও মুগ্ধতা।

ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন সাদাত হোসাইন। সংগীত পরিচালনা করেছেন তরুণ মুন্সী ও অন্যরা। ছবির সবগুলো গানে কণ্ঠ দিয়েছেন আসিফ।