Thank you for trying Sticky AMP!!

আলিয়া-রণবীরের নতুন বাসায় ঋষির ঘর

রণবীর কাপুর ও আলিয়া ভাট

আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ের সানাই হয়তো এ বছর বাজবে না। কিন্তু তাঁদের ভালোবাসার ‘রাজপ্রাসাদ’ তৈরির কাজ ঝড়ের গতিতে এগিয়ে চলেছে। বিয়ের পর এটাই হবে আলিয়া আর রণবীরের নতুন ঠিকানা। বলিউডের এই ‘লাভ বার্ড’ পরম ভালোবাসা দিয়ে গড়ে তুলছেন তাঁদের এই স্বপ্নের নীড়। সময়ে–অসময়ে তাঁদের এই নতুন আবাসস্থলে দেখা যায়। নতুন বাসা মনের মতো করে সাজিয়ে তুলতে অনেক পরিশ্রম করছেন রণবীর–আলিয়া, সময়ও দিচ্ছেন। অনেক সময় এই প্রেমিক যুগলের সঙ্গে থাকে রণবীরের মা নীতু কাপুর। বাসাটি সাজানোর ক্ষেত্রে আলিয়া আর রণবীরকে নানা পরামর্শ দিচ্ছেন তিনি।

রণবীর কাপুর ও আলিয়া ভাট

আলিয়ার সঙ্গে ছেলে রণবীরের বিয়ে ঘিরে অনেক স্বপ্ন দেখেছিলেন ঋষি কাপুর। তাই ঋষি কাপুরের জন্য বিশেষ একটি ঘর পুরোপুরি উৎসর্গ করেছেন তাঁরা। ঋষি কাপুরের সব স্মৃতি পরম যত্নে আগলে রেখেছে কাপুর পরিবার। এই প্রয়াত অভিনেতার প্রিয় চেয়ার থেকে শুরু করে তাঁর বুকশেলফসহ আরও নানা কিছু আছে। জানা গেছে, এই ঘরটি ঋষি কাপুরের পছন্দ অনুযায়ী সাজিয়ে তোলা হচ্ছে। আর এ ক্ষেত্রে সাহায্য করছেন নীতু কাপুর।

১৯৫২ সালের ৪ সেপ্টেম্বর প্রখ্যাত বলিউড অভিনেতা ও পরিচালক রাজ কাপুর ও কৃষ্ণা রাজ কাপুরের ঘরে জন্ম নেন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর

পুরোনো বাংলো ‘কৃষ্ণারাজ’-এর আদলে নতুন এই বাংলোটির অন্দর সাজিয়ে তোলা হচ্ছে। জানা গেছে, আলিয়া আর রণবীরের এই বহুতল আবাসনে সব ধরনের লাক্সারির ব্যবস্থা থাকবে। থাকবে তাপমান নিয়ন্ত্রিত সুইমিংপুল, খোলা অ্যাম্ফিথিয়েটারসহ নানা আধুনিক সুবিধা। আবার কাপুর পরিবারের সব ঐতিহ্য বজায় রাখা হবে। তাই আলিয়া আর রণবীরের বাসায় ঐতিহ্যের সঙ্গে আধুনিকতা মিলেমিশে এক হয়ে যাবে। ২০২২ সালের আগেই তাঁদের নতুন আবাসনের কাজ সম্পূর্ণ হবে বলে জানা গেছে।