Thank you for trying Sticky AMP!!

ওজন বাড়াতে রসগোল্লা

কৃতি শ্যানন

নতুন ছবিতে দেখা যাবে কৃতি শ্যাননকে। মিমি নামের ওই ছবিতে কৃতি এক সারোগেসি মা। মাতৃত্বের সময় স্বাভাবিকভাবে ওজন বাড়ে মায়ের। কৃতিরও ওজন বাড়াতে হবে। কী করা যায়? প্রযুক্তির এ যুগে সবকিছুই দেখানো সম্ভব। কিন্তু কৃতি চাইলেন, একেবারে স্বাভাবিকভাবেই বাড়াবেন ওজন। আর সেই চ্যালেঞ্জ নিতে নিজেকে কখনো কখনো অসুস্থও মনে হতো কৃতির।

ছবির নাম মিমি। ইউটিউবে ঢুকলে ট্রেলার দেখা যায়। এক গর্ভবতী মায়ের ভূমিকায় কৃতি নিজেকে উজাড় করে দিয়েছেন। পরিচালক চেয়েছিলেন গর্ভবতী মায়ের বিভিন্ন পর্যায় পর্দায় তুলে ধরতে। কৃতি সেই চ্যালেঞ্জ নিয়েছেন।

কৃতি শ্যানন

সে কারণে শরীরচর্চা থেকে দূরে থাকতে হয়েছে। ডায়েটকে ঠেলে পাশে সরিয়ে রেখেছেন। বদলে চলছে শুধু খাওয়া আর খাওয়া। বিনিময়ে শরীরের ওজন বেড়েছিল ১৫ কেজি। কৃতির ভাষায়, ‘সব ধরনের খাবার খেতে পারি আমি। এ কারণে ওজন বাড়ানো খুব সহজ ছিল। সকাল থেকে ভাজাভুজি থেকে শুরু করে নানা ধরনের মিষ্টি খেতাম। পেট পুরে খেতে হবে। এ জন্য নিজেকে মানসিকভাবে প্রস্তুত করেছিলাম। দুই ঘণ্টা পরপর আমাকে খেতে হতো। এমনকি ক্ষুধা না পেলেও খেতাম। বেশি জাংক ফুড খাওয়ার ফলে একটা সময় পর আমার গা গুলাত। বমি আসত। মাঝে মাঝে নিজেকে অসুস্থ মনে হতো।’

কৃতি শ্যানন

শুধু তাই নয়, ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন কৃতি। সেখানে তিনি জানিয়েছেন, ওজন বাড়ানোর জন্য পনির, মিষ্টি, ঘি খেতেন। এমনকি কখনো রসগোল্লা, আবার কখনো বার্গারও খেতে হয়েছে।

কাজের প্রতি কৃতির নিষ্ঠা দেখে পরিচালক লক্ষ্মণ উতেকর প্রায়ই সুস্বাদু খাবার পাঠাতেন। ছবিটি শিগগিরই নেটফ্লিক্সে মুক্তি পাবে। কৃতির সঙ্গে অভিনয় করেছেন পংকজ ত্রিপাঠি, মনোজ পাহওয়া আর সুপ্রিয়া পাঠকের মতো অভিনয়শিল্পীরা।