Thank you for trying Sticky AMP!!

জামা নেই, তাই জিমে যান না অনন্যা

অনন্যা পান্ডে

এয়ারপোর্টে ঘাপটি মেরে থাকে ছবিশিকারির দল। কখন অনন্যা পান্ডে ঢুকবেন বা বের হবেন। তাঁদের জন্য লাল গালিচার পোশাক পরে ঘুরতে হবে অনন্যাকে? সঙ্গে রাখতে হবে মেকআপম্যান? এমনিতেই বিপদে আছেন তরুণ এই বলিউড তারকা! যা–ই করছেন, যা–ই পরছেন, তা নিয়েই ট্রল করছেন দুষ্টু লোকেরা।

অনন্যা পান্ডে

সম্প্রতি এক অনুষ্ঠানে অনন্যা জানিয়েছেন, তিনি পারবেন না! জায়গা বুঝে পোশাক পরা তাঁর পক্ষে সম্ভব নয়। তাঁর এয়ারপোর্ট লুক নিয়ে কে কী বলল, তা নিয়ে মাথা ঘামান না তিনি। তাঁর ভাষায়, ‘আমি যা পরি, যা করি, যা বলি সবকিছু নিয়ে ট্রল হয়। লোকে কী বলল, সেসব শোনা, দেখা, পড়া বাদ দিয়েছি। এখন আমি কেবল মনের কথা শুনি।’

অনন্যা পান্ডে

৩ ডিসেম্বর কারিনা কাপুর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শোয়ে ভিডিও কলে অংশ নিয়েছেন অনন্যা। কথা বলেছেন নিজের ফ্যাশন নিয়ে। অন্তঃসত্ত্বা কারিনাও কম যান না। তিনি যেখানে থাকেন, সেখানেই এই টক শোর আয়োজন করে ফেলেন।

অনন্যা পান্ডে

অনন্যার কাছে প্রথমেই কারিনা জানতে চান তাঁর প্রিয় পোশাক কী? ২২ বছরের এই বলিউড তারকা বলেন, ‘আরামদায়ক যেকোনো কিছু। পরতে ভালো লাগলেই সেটা আমার প্রিয়। সেটা হতে পারে ছেঁড়া জিন্সের সঙ্গে ঢিলেঢালা শার্ট বা ঝকমকে ভারী গাউন।’ দীপাবলির কথা স্মরণ করে তিনি বলেন, ‘এর মধ্যে একবার ডিজাইনার মনীষ মালহোত্রা দীপাবলির পার্টির জন্য লাল ঝালরের একটা গাউন বানিয়ে দিয়েছিলেন। সেটা পরে এত ভালো লাগছিল যে পার্টিতে গিয়ে একটুও নড়াচড়া করিনি। যদি সাজসজ্জা এদিক–সেদিক হয়ে যায়!’

অনন্যা পান্ডে

‘জিম লুক’, ‘এয়ারপোর্ট লুক’ ও ‘লকডাউন লুক’ নিয়েও কথা বলেছেন অনন্যা। জানিয়েছেন, প্রতিদিন জিমে পরে যাওয়ার মতো নতুন নতুন জামা নেই তাঁর। তাই জিমে যাওয়া বন্ধ করে দিয়েছেন তিনি। তবে বাড়িতেই চলছে ব্যায়াম।

অনন্যা পান্ডে

বলিউডে এ পর্যন্ত মুক্তি পেয়েছে অনন্যার দুটো সিনেমা, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ আর ‘পতি পত্নী অর ও’। তৃতীয় সিনেমা ‘খালি পিলি’ মুক্তি পেয়েছে অনলাইন প্ল্যাটফর্মে। চলছে চতুর্থ ও পঞ্চম ছবির কাজ। এর মধ্যে পুরী জগন্নাথ পরিচালিত ছবিতে তাঁর সঙ্গে থাকবেন দক্ষিণী তারকা বিজয় দেবরকোন্ডা। আরেকটি ছবির পরিচালক শকুন বাত্রা। কারিনার অনুষ্ঠানে অনন্যা জানালেন, তাঁর স্টাইল আইকন দুজন। এক কারিনা আর দুই রণবীর সিং। এ দুজন পোশাক আর স্টাইল দিয়ে সবার নজর কেড়ে নিতে পারেন।

অনন্যা পান্ডে