Thank you for trying Sticky AMP!!

‘জুলিয়াজ আইজ’-এর হিন্দি রিমেক নিয়ে আসছেন তাপসী

তাপসী পান্নু

বেশ কিছু দিন আগে যাত্রা শুরু করেছে তাপসী পান্নুর প্রযোজনা সংস্থা আউটসাইডার্স ফিল্মস। তাঁর প্রযোজনা সংস্থার প্রথম ছবি হতে চলেছে রহস্য-রোমাঞ্চে ভরা ‘ব্লার’। এই ছবিতে তাঁর প্রথম লুকও প্রকাশ করেছেন তাপসী।

জানা গেছে, স্প্যানিশ ছবি ‘জুলিয়াজ আইজ’–এর হিন্দি রিমেক হবে এই ছবি। ছবিতে তাপসীকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। ছবির কাহিনি যমজ বোনকে ভিত্তি করে বোনা হয়েছে। এক নারী তার যমজ বোনের রহস্যময় মৃত্যুর তদন্তে জড়িয়ে পড়বে। গৌতমী নামের এই চরিত্র করবেন তাপসী। ছবিতে বিয়ের পরপরই গৌতমী নৈনিতালে যাবেন।

তাপসী পান্নু

সম্ভবত তার যমজ বোনের মৃত্যুরহস্য তদন্ত করতে। জিনগত সমস্যার জন্য তার দৃষ্টিশক্তি ধীরে ধীরে ক্ষীণ হতে থাকবে। অজয় বহেল পরিচালিত এই ছবিতে তাপসীর স্বামীর চরিত্রে আছেন ‘মর্দ কো দর্দ নেহি হোতা’খ্যাত অভিনেতা গুলশন দেবৈয়া।

তাপনী পান্নু

এই মুহূর্তে নৈনিতালে ‘ব্লার’ ছবির জোরদার শুটিং চলছে। মুম্বাই থেকে ১২০ জনের একটি দল এখন নৈনিতালে আছে। জানা গেছে, টানা ৪০ দিন ছবির শুটিং করবেন তাপসী। খবর, ছবির অধিকাংশ দৃশ্যের শুটিং বৃষ্টির মধ্যে হবে। তাই শুটিংয়ের জন্য দুই হাজার লিটার পানির বন্দোবস্ত করা হয়েছে। তবে এখন নৈনিতালে প্রাকৃতিক নিয়মে বৃষ্টি হচ্ছে বলে নির্মাতাদের সুবিধা হয়েছে। জানা গেছে, মুম্বাই থেকে আটজনের একটি বিশেষ দল নৈনিতালে গেছে, যাদের কাজ নিয়মিত কোভিড পরীক্ষা করা।

তাপসী পান্নু

১০ দিন অন্তর তারা সব অভিনয়শিল্পী আর ক্রুদের র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করছে। আর ১৪ দিন অন্তর প্রত্যেকের আরটি–পিসিআর পরীক্ষা করছে। পুরো শুটিং জৈব সুরক্ষাবলয়ের মধ্যে হচ্ছে।
তাপসীকে শেষ ‘হাসিন দিলরুবা’ ছবিতে পর্দায় দেখা গেছে। এই থ্রিলারধর্মী ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

তাপসী পান্নু