Thank you for trying Sticky AMP!!

প্রথা মেনে দীপবীরের আংটিবদল

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

ইতালিতে শুরু হয়েছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠান। এরই মধ্যে কোঙ্কানি প্রথা মেনে ফুলমুদ্দি আর আংটি বদল করেছেন তাঁরা। আগেই জানা গেছে, আজ বুধবার তাঁদের বিয়ে হবে কন্নড় রীতিতে আর আগামীকাল বৃহস্পতিবার সিন্ধি পাঞ্জাবি মতে বিয়ে হবে বলিউডের জনপ্রিয় এই তারকা জুটির। ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় আয়োজন করা হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান।

ঐতিহ্যবাহী কোঙ্কানি প্রথায় আংটিবদলের আগে এই জুটির ফুলমুদ্দি হয়েছে। এই অনুষ্ঠানে পাত্রীর বাবা পাত্রের বাবা-মাকে আমন্ত্রণ জানান। দীপিকার বাবা রণবীর সিংয়ের হাতে একটি নারকেল দেন। তারপর আনুষ্ঠানিকভাবে তাঁর পরিবারের সদস্যদের আমন্ত্রণ জানান। আংটিবদলের পর দুই পরিবারের সদস্যরা শুভেচ্ছা জানান এই নতুন জুটিকে।

এদিকে বিয়েতে অংশ নেওয়া বিভিন্ন সূত্র থেকে ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, বিয়েতে নিমন্ত্রিত অতিথি মাত্র ৩০ জন। নিমন্ত্রিত অতিথিদের মধ্যে কেউ আবার বিয়ের দুই দিন মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না।

২০১৩ সালে প্রথম দীপিকা পাড়ুকোনকে বিয়ের প্রস্তাব দেন রণবীর সিং। শুরুতে দীপিকা এ ব্যাপারে কোনো কথা না বললেও বলিউডে তা দ্রুত ছড়িয়ে পড়ে। বলিউডের এই তারকা জুটিকে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় দেখা গেলেও সম্পর্ক নিয়ে তাঁরা কখনো মুখ খোলেননি।