Thank you for trying Sticky AMP!!

পয়সা পান না 'কালা চশমা'র গায়িকা

নেহা কক্কর। ছবি: ইনস্টাগ্রাম

বলিউডে গান করে পয়সা পাওয়া যায় না, এমন অভিযোগ করেছেন বলিউডের সাড়া জাগানো তরুণ গায়িকা নেহা কক্কর। বরং রোজগার যা হয়, সেসব নাকি আসে স্টেজে গান করে। যদিও কেবল পয়সার জন্য গান করেন না তিনি। ‘কালা চশমা’র এই গায়িকা এখন লকডাউনে থাকা ভক্তদের অনলাইনেই গেয়ে শোনাচ্ছেন অনুরোধের গান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড সম্পর্কে এমন অভিযোগ করেছেন নেহা কক্কর। তিনি বলেছেন, বলিউডের সিনেমায় গান করলে পারিশ্রমিক দিতেই চায় না। বরং তারা মনে করেন একটা গান হিট হলে তো এখানে-ওখানে গেয়েই টাকা আয় করতে পারবে। এই শিল্পী বলেন, আমি মঞ্চ অনুষ্ঠানে সরাসরি শ্রোতাদের জন্য গেয়ে যে অর্থ উপার্জন করি, বলিউডে গান করে তাঁর সিকিভাগও পাই না। বলা চলে এক রকম বিনাপয়সায় আমাদের দিয়ে গান করিয়ে নেন তারা।

করোনাভাইরাস উপদ্রুত এ সময়ে নেহা এখন সময় কাটাচ্ছেন ভক্তদের সঙ্গেই। ভক্তদের উদ্দেশে তিনি বলেছেন, ‘এই সময়ে ঘরে থাকাই ভালো’। আর বাসায় থাকা ভক্তদের জীবন যাতে একঘেয়ে হয়ে না যায় সে জন্য ফেসবুক লাইভ বা টিকটকে তাঁদের সঙ্গে মজা করছেন এই গায়িকা। এমনকি কেউ কোনো গানের অনুরোধ করলে সেটাও গেয়ে শোনাচ্ছেন নেহা।

নেহা কক্কর। ছবি: ইনস্টাগ্রাম

বলিউডে নেহার অনেক চাহিদা এখন। একের পর এক গান হিট করায় প্রায় সব প্রযোজক-পরিচালকের প্রথম পছন্দে পরিণত হয়েছেন তিনি। ‘গরমি’, ‘ও সাকি’, লাড়কি আঁখ মারে’, ‘দিলবর’, ‘কালা চশমা’র মতো গানগুলো হিট হওয়ার পর মঞ্চে বহু দর্শকের কাছ থেকে এ গানগুলো গাওয়ার অনুরোধ পান তিনি।টিভি শো ‘ইন্ডিয়ান আইড ‘-এর মাধ্যমে সংগীতে প্রবেশ করা নেহা নিজেই এখন এই প্রতিযোগিতার বিচারক। সনি চ্যানেলের ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতার দশম সিজনের অন্যতম বিচারক ছিলেন নেহা কাক্কর। সূত্র: আউটলুক ইন্ডিয়া