Thank you for trying Sticky AMP!!

শান্তি সন্ধানে জ্যাকুলিন

জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি: ইনস্টাগ্রাম

জীবনকে অন্যভাবে উপভোগ করতে ভালোবাসেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সম্প্রতি এই বলিউড তারকার নতুন এক রূপের সাক্ষী হলেন তাঁর অনুরাগীরা। এক বন্ধুর কাছ থেকে অসাধারণ একটি বই উপহার পেয়েছেন জ্যাকুলিন।

অটোবায়োগ্রাফি অব আ যোগী নামের ওই বইটি পড়ার পর থেকে আধ্যাত্মিক চেতনায় আরও বেশি উদ্বুদ্ধ হয়েছেন তিনি। ইদানীং যেখানেই যাচ্ছেন, সফরসঙ্গী হিসেবে যাচ্ছে সেই বইটিও। মিসেস সিরিয়াল কিলার ছবির শুটিংয়ে জ্যাকুলিন গিয়েছেন পাহাড়ি শহর নৈনিতালে। সেখানেও তিনি নিয়ে গেছেন বইটি। শুটিংয়ের ব্যস্ততার মাঝেও তিনি গিয়েছিলেন ধার্মিক বাবাজির গুহা দর্শনে। সেই গুহা দেখে ভীষণ উচ্ছ্বসিত এই তারকা। তিনি বলেন, ‘যখন পাহাড়ে থাকি, তখন মনে হয় আধ্যাত্মিক জগতের অনেক কাছাকাছি আছি। আমি সেখানে কিছুটা সময় ধ্যান করেছি। জায়গাটা থেকে প্রচুর ইতিবাচক শক্তি গ্রহণ করেছি।’

সব সময় মানসিক শান্তির সন্ধান করেন জ্যাকুলিন। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি খুব সক্রিয়। প্রায়ই নিজের ব্যক্তিগত জীবনের নতুন প্রাপ্তিযোগ ও উপলব্ধির কথা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগাভাগি করেন। সম্প্রতি এ প্রসঙ্গেও জানিয়েছেন তিনি।

২০১৪ সালে সালমান খানের সঙ্গে জ্যাকুলিন করেছিলেন কিক ছবিটি। শিগগিরই এর সিক্যুয়েল মুক্তি পাচ্ছে। এ নিয়ে রোমাঞ্চিত জ্যাকুলিন। তিনি বলেন, ‘কিক আমার ক্যারিয়ারকে তুঙ্গে পৌঁছে দিয়েছিল। সুতরাং ছবিটার সিক্যুয়েল কিক টুতেও থাকতে পেরে আমি যারপরনাই আনন্দিত। ছবিটা একটু সময় নিচ্ছে, কারণ পরিচালক সাজিদ নাদিয়াদ্দৌলা চান আরও নির্ভুল আর পরিচ্ছন্ন একটা ছবি উপহার দিতে। কিক–এর এই দলটার সঙ্গে আবার কাজ করতে পেরে আমি সত্যিই খুব আনন্দিত।’ কিক নিয়ে জ্যাকুলিনের এমন উচ্ছ্বাসের কারণও রয়েছে। মুক্তির পর কিক আয় করেছিল ২০০ কোটি রুপির বেশি।

বড় পর্দা ছাড়া জ্যাকুলিনকে পাওয়া যাচ্ছে ওয়েবেও। জন আব্রাহামের সঙ্গে তাঁর অ্যাটাক নামের একটি ছবি মুক্তি পাবে আগামী বছরের এপ্রিল মাসে।