Thank you for trying Sticky AMP!!

নোরার জীবনে এই প্রথম

নোরার ফাতেহি

সেই কানাডা থেকে সাত সমুদ্র তেরো নদী পার হয়ে মুম্বাইতে এসেছিলেন নোরা ফাতেহি। চোখজুড়ে ছিল তাঁর হাজারো স্বপ্ন। হিন্দি ছবিতে নোরাকে এত দিন নাচ-গান করতেই দেখা গেছে বেশি। আইটেম ডান্সার হয়ে সবার হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। পাশাপাশি মিউজিক ভিডিওতেও তাঁর নাচের অনেক ভক্ত। এক-আধটা ছবিতে তাঁকে ছোটখাটো চরিত্রেও দেখা গেছে। তবে এবার মূল নায়িকা হিসেবে বড় পর্দায় তাঁর অভিষেক হচ্ছে বলে জোর খবর।

নোরা ফাতেহি

শোনা যাচ্ছে, বলিউড নায়ক তথা চিত্রনির্মাতা ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্টের আগামী ছবির নায়িকা নোরা। ছবির নাম ‘মডগাঁও এক্সপ্রেস’। এই ছবির মাধ্যমে আরও একটি চমক দিতে চলেছেন ফারহান। ‘মডগাঁও এক্সপ্রেস’ পরিচালনা করবেন নায়ক কুনাল খেমু। সবকিছু ঠিকঠাক এগোলে এই ছবির মাধ্যমেই কুনালের অভিষেক হবে পরিচালক হিসেবে। তার মানে কুনালের পরিচালনায় নোরাকে অভিনয় করতে দেখা যাবে।

Also Read: নোরা ফাতেহিকে নিয়ে ১০ তথ্য

Also Read: বাস্তবে কেমন জীবনসঙ্গী চান? প্রশ্নের জবাবে যা জানালেন নোরা

প্রথম আলোর মুম্বাই প্রতিনিধির সঙ্গে এক সাক্ষাৎকারে সম্প্রতি নোরা বলেছিলেন, ‘শুধু নাচ দিয়ে নয়, অভিনয় দিয়েও সবার হৃদয়ে জায়গা করে নিতে চাই। আমি সবাইকে দেখাতে চাই যে অভিনয়টাও আমি পারি। অভিনয়ে আসার জন্য নিজের হিন্দি আমি আরও মজবুত করছি। আসলে নিজেকে আরও উন্নত করার নেশায় আমি সব সময় মত্ত থাকি। তাই শুধু নাচ নয়, অভিনয়, ভাষা সব ক্ষেত্রেই নিজেকে আরও উন্নত করার চেষ্টা করি।’

মোটে পাঁচ হাজার রুপি নিয়ে ভারত এসেছিলেন নোরা ফাতেহি

এই সাক্ষাৎকারেই নোরা কথায় কথায় জানিয়েছিলেন, এবার তিনি মূল নায়িকা হিসেবে বড় পর্দায় আসতে চলেছেন। এই আইটেম ডান্সার বলেছিলেন, ‘চলতি বছর আমার দু-তিনটি ছবির ঘোষণা হবে। আমি ছবিগুলোর মূল চরিত্রে আছি। এর মধ্যে লাভ রঞ্জনের একটা নির্বাক ছবি আছে। এই ছবিতে আমি অভিনয়ের অনেক সুযোগ পেয়েছি। এ ছাড়া আরও একটা ছবি আছে। তবে এ বিষয়ে এখনই কিছু বলতে পারব না।’

Also Read: নোরা ফাতেহির আবেগঘন পোস্ট ভাইরাল

Also Read: নোরা ফাতেহির সঙ্গে শাহরুখপুত্রের প্রেমের গুঞ্জন

জানা গেছে, ‘মডগাঁও এক্সপ্রেস’ কমেডি ছবি। এই ছবিতে নোরা ছাড়া আছেন দিব্যেন্দু শর্মা, প্রতীক গান্ধী ও অবিনাশ তিওয়ারি। চলতি বছরই ছবিটা মুক্তি পাওয়ার কথা। জানা গেছে, আগামী কয়েক সপ্তাহের মধ্যে ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।