Thank you for trying Sticky AMP!!

কনের সাজের প্রস্তুতি নিচ্ছেন কিয়ারা

কিয়ারা আদভানি

বিয়ের মণ্ডপ প্রস্তুত। কিয়ারার হাতে সিদ্ধার্থের নামের মেহেদি আঁকা হয়ে গেছে। জয়সলমীরের সূর্যগড় প্রাসাদের আনাচকানাচে সানাইয়ের সুর। এখন শুধু সেই বিশেষ মুহূর্তের অপেক্ষায় সবাই। বলিউডের ‘লাভ বার্ডস’ সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানির চার হাত এক হবে।
গতকাল সোমবার রাতে নাচে–গানে ব্যস্ত ছিলেন ‘শেরশাহ’ জুটি। ভোররাত পর্যন্ত গানের অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে তাঁদের বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন সবাই শামিল ছিলেন। গান আর গায়েহলুদ অনুষ্ঠানের ভেন্যুর কিছু ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। একাধিক সূত্রে জানা গেছে, গতকাল রাতে নাচ–গানের আসরে কিয়ারা এবং পরিবারের সদস্যরা নেচে সমাগতদের মন জয় করে নিয়েছেন। গত রাতের ক্লান্তি মুছে ফেলে বিয়ের কনের সাজের প্রস্তুতি নিচ্ছেন কিয়ারা।

কিয়ারার পরিবারের সদস্যরা ‘গোরি নাল’, ‘রঙ্গি সারি’, ‘রাঞ্ঝা’, ‘মন ভরেয়া’, আর ‘তেরা বন জাউঙ্গা’-র মতো হিট গানের সঙ্গে নেচে মঞ্চে উষ্ণতা ছড়িয়েছেন। সমগ্র সূর্যগড় প্রাসাদকে গোলাপি রঙে সাজিয়ে তোলা হয়েছিল। এই রাতে শহরজুড়ে ছড়িয়ে পড়েছিল গোলাপি আভা।

কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি
কিয়ারা আদভানি

বিটাউনের এই হবু দম্পতি আজ মঙ্গলবার সূর্যগড় প্রাসাদের কোটিয়ার্ডে মধ্যাহ্নভোজের আয়োজন রেখেছেন। জানা গেছে, আজ দুপুরে নিমন্ত্রিত অতিথিদের রাজঘরানার খাবার রাজকীয়ভাবে পরিবেশন করা হবে। আর তারপরই সিড আর কিয়ারা গাঁটছড়া বাঁধবেন। সূর্যগড় প্রাসাদের বাওড়িতে শাহি রীতিতে তাঁরা সাত পাকে বাঁধা পড়বেন। বিয়ের পরের পার্টির আয়োজন করা হয়েছে সূর্যগড় প্রাসাদের সুবিশাল বাগানে। সব মিলিয়ে এক মহা আয়োজন। তাঁদের এই রাজকীয় বিয়েতে কয়েক কোটি রুপি খরচ হচ্ছে। জানা গেছে, সূর্যগড় প্রাসাদের এক দিনের খরচ ১ দশমিক ২০ কোটি। তাই তাঁদের শুধু বিয়েতেই ছয় কোটির অনেক বেশি খরচ হবে।

কয়েক দিন ধরে তারায় তারায় ঝলমলিয়ে উঠেছে সূর্যগড় প্রাসাদ। করণ জোহর, শহীদ কাপুর আর তাঁর স্ত্রী মীরা রাজপুত, ঈশা আম্বানি তাঁর স্বামী আনন্দ পিরামল, আকাশ আম্বানি, শ্লোকা মেহেতা, মনীশ মালহোত্রাসহ আরও অনেকে সিড-কিয়ারার বিয়ের খুশিতে শামিল হয়েছেন।

জয়সলমীরের সূর্যগঢ় প্যালেস এখন ঝলমলিয়ে উঠেছে ‘শেরশাহ’ জুটি সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদবানির বিয়ে উপলক্ষে

আজ আরও অনেকে এই খুশিতে যোগ দেবেন। বিশেষ সূত্রে জানা গেছে, আজ রাত ৭ থেকে ৮টার মধ্যে সিদ্ধার্থ আর কিয়ারার বর–কনের বেশের ছবি প্রকাশ্যে আসবে।

Also Read: প্রেমের ছবির অপেক্ষায় সিদ্ধার্থ–কিয়ারা

আগামীকাল ৮ ফেব্রুয়ারি সিড আর কিয়ারা দিল্লির উদ্দেশে রওনা দেবেন। ৯ ফেব্রুয়ারি দিল্লিতে এক রিসেপশনের আয়োজন রেখেছেন তাঁরা। সিদ্ধার্থ মালহোত্রা দিল্লির ছেলে।

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

এই শহরেই তাঁর বেড়ে ওঠা। তাই তাঁর সব আত্মীয়-পরিজন দিল্লিতেই থাকেন। ১০ ফেব্রুয়ারি এই নবদম্পতি দিল্লি থেকে মুম্বাইতে ফিরবেন। ১২ ফেব্রুয়ারি মুম্বাইতে এক গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন সিদ্ধার্থ আর কিয়ারা। এই রিসেপশন তারকাদের দ্যুতিতে ঝলমলিয়ে উঠবে।

Also Read: ওটিটিতে দেখা যাবে কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে

Also Read: সানাই বাজবে জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে