Thank you for trying Sticky AMP!!

পাঁচ বছর পর এবার হাসতেই পারেন সারা

‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবির গানের প্রকাশনা অনুষ্ঠানে ভিকি ও সারা

২০১৮ সালে ‘কেদারনাথ’ দিয়ে শুরু। অভিষেক কাপুরের পরিচালনা, সুশান্ত সিং রাজপুতের অভিনয়ের জোরে মোটামুটি চলেছিল ছবিটি। এটি ছিল সারা আলী খানের মুক্তি পাওয়া প্রথম সিনেমা। তাঁর অভিনয়ের দুর্বলতা চোখ এড়ায়নি সমালোচকদের। তবে শুরু হিসেবে ছিল চলনসই। এরপর রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ বক্স অফিসে হিট হলে সারার চাহিদা বেড়ে যায় প্রযোজকদের কাছে। তবে এরপরই ছন্দপতন। কোভিডসহ নানা কারণে সেভাবে অভিনয় নিয়ে আলো কাড়তে পারছিলেন না অভিনেত্রী। তবে এখন একটু হলেও হাসি ফুটেছে তাঁর মুখে। কীভাবে? সেটাই জেনে নেওয়া যাক ইন্ডিয়া টুডে অবলম্বনে।

‘সিম্বা’ হিট হওয়ার পর ইমতিয়াস আলির সিনেমায় সুযোগ পান সারা। কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে করেন ‘লাভ আজকাল’।

‘জারা হাটকে জারা বাঁচকে’র ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে নাচে গানে মাতিয়ে রাখেন সারা ও ভিকি

তবে ছবিটি মুক্তির পরই শুরু হয় কোভিড মহামারি, সেভাবে হলে চলতে পারেনি ছবিটি। এরপর ‘কুলি নাম্বার ওয়ান’, ‘গ্যাসলাইট’ মুক্তি পায় ওটিটিতে।

Also Read: নবাব-নন্দিনী বেশে কান চলচ্চিত্র উৎসবে সারা আলী খান

কোনো ছবিই সেভাবে সমালোচকদের মন ভরাতে পারেনি। আগে দেওয়া বিভিন্ন সাক্ষাৎকারে সারাও বলেছেন, তিনি প্রেক্ষাগৃহে ফিরতে মুখিয়ে আছেন।

অবশেষে সারার সেই ইচ্ছা পূরণ হয়েছে। গত শুক্রবার মুক্তি পেয়েছে তাঁর নতুন সিনেমা ‘জারা হাটকে জারা বাঁচকে’।

সারা আলী খান

মুক্তির পর প্রথম দুই দিন ছবিটি মোটেও সুবিধা করতে পারেনি। অনেকেই ধরে নিয়েছিলেন, এটিও হতে যাচ্ছে আরেকটি ফ্লপ ছবি। কিন্তু গত সোমবার থেকেই বদলে যায় ফল। দর্শক দেখতে শুরু করেন ছবিটি, আয়ও বাড়তে থাকে।

মুক্তির পর প্রথম ছয় দিনের হিসাবে বক্স অফিস থেকে ৩৫ কোটি রুপি আয় করেছে লক্ষ্মণ উতেকরের ছবিটি। এখনো ভালোই ব্যবসা করছে। ছবিটির বাজেট ৪০ কোটি রুপি। বক্স অফিস–বিশ্লেষকেরা মনে করছেন, দ্রুতই ছবিটি বিনিয়োগের অর্থ তুলে লাভের মুখ দেখবে।

‘জারা হাটকে জারা বাঁচকে’-তে সারার সঙ্গে অভিনয় করেছেন ভিকি কৌশল।