Thank you for trying Sticky AMP!!

প্রভাসের ছবির জন্য ২৫০ কোটি টাকা দিল নেটফ্লিক্স

‘আদিপুরুষ’–এ প্রথমবার দেখা যাবে প্রভাস ও কৃতি শ্যাননকে

দক্ষিণি সুপারস্টার প্রভাসের গত কয়েকটি ছবি বক্স অফিসে খুব একটা সফলতা পায়নি। কিন্তু তাতেও ‘বাহুবলী’খ্যাত এই সুপারস্টারের জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। এমনকি তাঁর আগামী ছবি ‘আদিপুরুষ’ মুক্তি পাওয়ার আগেই নেটফ্লিক্স লুফে নিল। প্রভাসের ‘আদিপুরুষ’ ছবিটাকে ঘিরে প্রতিদিন কোনো না কোনো খবর উঠে আসে। এই ছবিকে ঘিরে এখন এক নতুন তথ্য বিনোদন দুনিয়ায় সাড়া ফেলেছে। শোনা যাচ্ছে, এই প্যান ইন্ডিয়া ছবির ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব নেটফ্লিক্স কিনে নিয়েছে।

প্রভাস

তার মানে ‘আদিপুরুষ’ মুক্তি পাওয়ার কিছুদিন পর তা ওটিটিতে দেখা যাবে। আরও গুঞ্জন যে এর জন্য নেটফ্লিক্স এক মোটা অঙ্ক দিয়েছে ছবির নির্মাতাদের। যদি সব ঠিকঠাক এগোয়, তাহলে দেশের মধ্যে অন্যতম বড় চুক্তি হতে চলেছে। নেটফ্লিক্স ‘আদিপুরুষ’ ছবির ডিজিটাল স্ট্রিমিং স্বত্বের জন্য ২৫০ কোটি টাকা দিয়েছে। কিছুদিন আগে ‘আদিপুরুষ’ ছবির নির্মাতারা এক পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন যে এই ছবির শুটিং শেষ হয়ে গেছে। তবে ছবিটি এখন প্রেক্ষাগৃহে আসতে অনেক সময় বাকি।

প্রভাস

আগামী বছরের ১২ জানুয়ারি মহাশিবরাত্রি পূজার সময় ছবিটি মুক্তি পাবে। ওম রাউত পরিচালিত এই ছবির এখনো পোস্টপ্রোডাকশনের কাজ চলছে। অথচ এখনই নেটফ্লিক্স এক বড়সড় চুক্তি করে ফেলল। আসলে তারা এই প্যান ইন্ডিয়া ছবিটি হাতছাড়া করতে চায় না।

প্রভাস

রামায়ণ মহাকাব্যের আধারে ‘আদিপুরুষ’ নির্মাণ করা হচ্ছে। প্রভু রাম ও সীতার ভূমিকায় দেখা যাবে প্রভাস আর কৃতি শ্যাননকে। এই জুটিকে সবাই প্রথমবার বড় পর্দায় দেখার অপেক্ষায়। ‘আদিপুরুষ’ ছবিতে অন্যতম সেরা চমক সাইফ আলী খান। তিনি লঙ্কাপতি রাবণের চরিত্রে আসতে চলেছেন।

Also Read: রাতারাতি পারিশ্রমিক বাড়ালেন প্রভাস, বিপাকে নির্মাতারা