Thank you for trying Sticky AMP!!

নায়িকার সঙ্গে প্রেমের প্রশ্নই আসে না

‘নায়িকার সঙ্গে প্রেমের প্রশ্নই আসে না। নায়িকাদের সঙ্গে পেশাগত সম্পর্কটাই ভালো। সহশিল্পী হিসেবে কাজ করতেই স্বাচ্ছন্দ্য বোধ করি।’ কথাগুলো এই সময়ের ঢালিউড তারকা জিয়াউল রোশানের। মুক্তি প্রতীক্ষিত ‘চোখ’ চলচ্চিত্র নিয়ে কথা প্রসঙ্গে এমনটাই বললেন এই ঢালিউড তারকা।

নায়িকাদের সঙ্গে পেশাগত সম্পর্কটাই ভালো। সহশিল্পী হিসেবে কাজ করতেই স্বাচ্ছন্দ্য বোধ করি।’ বললেন রোশান

আগামী ১ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে রোশান অভিনীত চলচ্চিত্র ‘চোখ’। করোনা শেষে সবকিছু স্বাভাবিক হতে শুরু করেছে, এই সময়টায় নিজের সিনেমা মুক্তির খবর শুনে ভীষণ খুশি রোশান। জানালেন, এই চলচ্চিত্রে তাঁর কাজের অভিজ্ঞতাও অসাধারণ। ‘চোখ’ চলচ্চিত্রে রোশানের সহশিল্পী শবনম বুবলী। এই চলচ্চিত্রের মাধ্যমে তাঁরা দুজন প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়ান।

চলচ্চিত্রের গল্প নিয়ে এই মুহূর্তে কিছু বলতে না চাইলেও সহশিল্পী প্রসঙ্গে রোশান বললেন, ‘চলচ্চিত্রে আমার বয়স খুব বেশি দিনের না। এর মধ্যে যে কজন নায়িকার সঙ্গে অভিনয় করেছি, তাঁদের মধ্যে সবচেয়ে সুন্দর অভিজ্ঞতা বুবলীর সঙ্গে। আমার কাছে তাঁকে জেন্টল, সিনসিয়ার ও কো-আর্টিস্টের প্রতি ভীষণ হেল্পফুল। এমনিতে অনেক প্রযোজক ও পরিচালকের কাছ থেকে শুনি আমার নাকি নায়িকা ভাগ্য ভালো না।’

‘চোখ’ চলচ্চিত্রের গানের ভিডিওতে নায়িকা শবনম বুবলী ও নায়ক জিয়াউল রোশান

আপনি কী মনে করেন? এমন প্রশ্নে রোশান বললেন, ‘আমি মোটেও তেমনটা মনে করি না। আমি মনে করি, নায়িকার সঙ্গে নায়কের একটা সুন্দর পেশাদার সম্পর্ক থাকবে। এতে ভাগ্য ভালো বা খারাপ, এসব নিয়ে ভাববার দরকার নেই। কাজের প্রতি আন্তরিক ও বন্ধুত্বপূর্ণ সহশিল্পী হলেই আমি সন্তুষ্ট।’

‘চোখ’ চলচ্চিত্রের পরিচালক আসিফ ইকবাল জানালেন, এই গল্প নিয়ে কয়েক বছর ধরে অনেক প্রযোজকের দ্বারে দ্বারে ঘুরেছেন। পরে প্রযোজক সেলিম খানের সঙ্গে কথা বললে প্রথম দফায় হ্যাঁ শোনেন এই পরিচালক। এর আগে নাটক বানিয়ে হাত পাকানো আসিফ তাঁর প্রথম চলচ্চিত্রের মুক্তিতে ভীষণ রোমাঞ্চিত।

অনেক প্রযোজক ও পরিচালকের কাছ থেকে শুনি আমার নাকি নায়িকা ভাগ্য ভালো না

প্রথম আলোকে বললেন, ‘প্রথম সিনেমা মুক্তির চূড়ান্ত সিদ্ধান্ত শোনার পর থেকে আমার ভীষণ আনন্দ আর কে দেখে। দর্শকের জন্য বানানো সিনেমা দর্শকের কাছে পৌঁছে দিতে পারছি, পরিচালক হিসেবে এর চেয়ে আনন্দের অনুভূতি আর কী আছে। বড় পরিসরে মুক্তির পরিকল্পনা আছে। থ্রিলার ও রোমান্স টাইপের এই গল্পে নিরব, বুবলী ও রোশানকে একেবারে ভিন্ন এক রূপে দেখতে পাবেন দর্শকেরা।’

জিয়াউল রোশান

‘চোখ’-এর মধ্যে ডিজিটাল মাধ্যমে প্রচারণা শুরু হয়েছে। প্রযোজক সেলিম খান জানালেন, ১ অক্টোবর যে কটি সিনেমা হল খোলা পাওয়া যাবে, সব কটিতে মুক্তি দেবেন ছবিটি।
এ বছরের ফেব্রুয়ারিতে নারায়ণগঞ্জে ‘চোখ’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়। ‘চোখ’ ছবির পরিচালক আসিফ ইকবাল এরই মধ্যে ২৫টি নাটক বানিয়েছেন। বানিয়েছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও। এবারই প্রথম তিনি চলচ্চিত্র পরিচালনা করলেন।