Thank you for trying Sticky AMP!!

ভালো নেই ফারুক, জন্মদিনটা কাটল হাসপাতালে

অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক

ঈদের ঠিক দুই দিন পর থেকে জ্বরে আক্রান্ত হন চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। শুরুর দিকে চিকিৎসকের পরামর্শে উত্তরার বাসায় চলে চিকিৎসা। জ্বর না কমার কারণে দুবার কোভিড-১৯ পরীক্ষা করানো হয়। দুবারই ফলাফল নেগেটিভ আসে। কিন্তু কয়েক দিন ধরে জ্বর আরও বাড়ার কারণে রোববার দুপুরে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রথম আলোর পক্ষ থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেন।

অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক

ঢাকার গুলশানের একটি হাসপাতালের নেফ্রোলজি বিভাগের প্রধান নুরুল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ফারুক। বরেণ্য এই অভিনয়শিল্পী জানালেন, ‘প্রচণ্ড জ্বর নিয়ে গত রোববার হাসপাতালে ভর্তি হয়েছি। জ্বর কমার কোনো লক্ষণ নেই। দুবার করোনা টেস্ট করা হয়েছে। দুবারই নেগেটিভ ফল এসেছে। সবার কাছে আমার সুস্থতার জন্য দোয়া চাই।’

১৯৪৮ সালের ১৮ আগস্ট জন্মগ্রহণ করেন ফারুক। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তাঁর অভিষেক হয়। ‘আবার তোরা মানুষ হ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমণি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’, ‘মিয়া ভাই’সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।