Thank you for trying Sticky AMP!!

জোলি-পিটের দ্বন্দ্বে সন্তানদের ভাগ্য অনিশ্চিত

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি


বিবাহবিচ্ছেদ-সংক্রান্ত জটিলতা থেকে বেরিয়ে আসতে পারছেন না হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। বছর তিন আগে বিচ্ছেদের ঘোষণা দিলেও এখনো তাতে আইনগতভাবে চূড়ান্ত সিলমোহর পড়া বাকি। আর এই চূড়ান্ত সিলমোহর তখনই পড়বে, যখন এই দুজন তাঁদের সন্তানদের স্থায়ী আবাসের ব্যাপারে একটি সিদ্ধান্ত নিতে পারবেন। এ সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত জোলি ও পিটের ছয় সন্তানের ভাগ্য ঝুলেই থাকবে।

আপাতত মা অ্যাঞ্জেলিনা জোলির কাছে আছে জাহারা, শিলোহ, ম্যাডক্স, প্যাক্স, ভিভিয়েন ও নক্স। বাবা ব্র্যাড পিট নির্দিষ্ট সময় অন্তর দেখা করতে পারেন বাচ্চাদের সঙ্গে। কিন্তু তাঁদের স্থায়ী অভিভাবকত্ব এখন নির্ধারণ করা বাকি। নতুন জটিলতা দেখা দিয়েছে যে এই অভিভাবকত্ব চূড়ান্ত না হওয়ার কারণে অ্যাঞ্জেলিনা জোলি তাঁর ‘ম্যালেফিসন্ট টু’ ছবির কাজ শুরু করতে পারছেন না। কারণ এ ছবির কাজের জন্য তাঁকে কয়েক মাস ইউরোপে থাকতে হবে। আর ওই সময়টায় পিট কাজ করবেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে।

ইউরোপে শুটিংয়ের জন্য জোলি ছয় সন্তানকে নিয়ে যেতে চান। অন্যদিকে নিজের কাজের ফাঁকে পিট চান ঘন ঘন সন্তানদের সঙ্গে দেখা করতে। কিন্তু তারা মায়ের সঙ্গে ইউরোপে থাকলে তো সেটা আর সম্ভব নয়। এ জন্য পিট ও জোলি দুজনই তাঁদের ছবির শুটিং থামিয়ে বসে আছেন। দ্রুতই নাকি স্থায়ীভাবে সন্তানদের অভিভাবকত্বের ঝামেলাটি মেটাবেন তাঁরা। এরপর বিচ্ছেদ চূড়ান্ত করে নতুনভাবে শুরু করবেন কাজকর্ম। হাফিংটন পোস্ট