Thank you for trying Sticky AMP!!

সন্তানদের কথা ভেবেই সংসারে ফিরেছেন তাঁরা

‘অ্যাকুয়াম্যান’ ছবিতে জেসন মমোয়া

বিচ্ছেদের এক মাস পর অভিনেত্রী স্ত্রী লিসা বনেটের কাছে ফিরেছেন ‘অ্যাকুয়াম্যান’ অভিনেতা জ্যাসন মমোয়া। দুই সপ্তাহ আগে থেকে তাঁরা আবার এক বাড়িতে থাকতে শুরু করেন। দুই তারকার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, পরস্পরের পেছনে যথেষ্ট সময় ব্যয় করেছেন তাঁরা। একে বৃথা যেতে দেওয়া ঠিক হবে না বলে উপলব্ধি হয়েছে দুজনের।

গত ১২ জানুয়ারি স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন জ্যাসন মমোয়া। ৪২ বছর বয়সী মমোয়া ‘গেম অব থ্রোনস’–এ অভিনয় করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। ৫৪ বছর বয়সী লিসা ‘দ্য কসবি শো’ মার্কিন টিভি অনুষ্ঠানের জন্য এমি অ্যাওয়ার্ডে পেয়েছিলেন মনোনয়ন। ২০০৫ সাল থেকে দুজনার প্রেম। তারপর ২০১৭ সালে তাঁরা বিয়ে করেন। তাঁদের ১৪ বছরের মেয়ে লোলা ও ১৩ বছরের ন্যাকোয়া–উলফের ভবিষ্যতের কথা ভেবেই দুজন আবারও সংসারে ফিরেছেন। মা–বাবার পুনর্মিলনে ভীষণ খুশি তাঁদের ছেলেমেয়ে।

‘আমরা এই বদলে যাওয়া সময়ের চাপ ও পরিবর্তন টের পাচ্ছি। ভেতরে ভেতরেও একটা পরিবর্তনের আভাস পাচ্ছি। আমাদের পারিবারিক জীবনও এসবের বাইরে নয়। বিচ্ছিন্ন হওয়ার অনুভূতি বেড়ে যাচ্ছে ক্রমশ। আপনাদের জানাতে চাই, আমরা দুজন আলাদা হয়ে যাচ্ছি।’ নিজের ইনস্টাগ্রাম পেজে এই বিবৃতি পোস্ট করে আবার মুছেও ফেলেছিলেন তিনি। মমোয়া লিখেছিলেন, ‘ঘটনাটা জানাচ্ছি এই কারণে নয় যে এটা একটা খবর। জানাচ্ছি, যাতে আমরা মর্যাদা ও সততার সঙ্গে জীবনটা কাটাতে পারি। আমাদের মধ্যকার ভালোবাসা চিরজাগরুক থাকবে।’

জ্যাসন মমোয়া ও লিসা বনেট

জ্যাসনের আগে ১৯৮৭ সালে সংগীতশিল্পী লেনি ক্রাভিজকে বিয়ে করেছিলেন লিসা। ১৯৯৩ সালে সেই সংসারের ইতি টানেন তাঁরা।